logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

আলিয়ার চমক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৬ জুলাই ২০১৯, ১৬:১৪
আলিয়া ভাট
সিনেমাপ্রেমীদের কাছে আলিয়া ভাটকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার নেই। নিজের যোগ্যতায় বলিউডে শক্ত অবস্থান তৈরি করেছেন মহেশ ভাট কন্যা।

bestelectronics
এবার প্লেব্যাক করবেন এই নায়িকা। এটা আলিয়ার প্রথম প্লেব্যাক নয়। এর আগে ‘হাইওয়ে’, ‘বদ্রীনাথ কী দুলহানিয়া’, ‘উড়তা পাঞ্জাব’ ছবিতেও গেয়েছিলেন তিনি।

আলিয়া ভাট প্রথমবারের মতো বাবা মহেশ ভাট পরিচালিত ‘সড়ক-২’ ছবিতে গাইবেন। এই ছবির মধ্যে দিয়ে দীর্ঘদিন পর পরিচালনায় ফিরেছেন মহেশ ভাট।

ছবিতে গানের পাশাপাশি অভিনয়ও করছেন আলিয়া। তবে তিনি একা নন। এখানেই আরও চমক রয়েছে। ছবিটিতে বোন পূজা ও আলিয়া ভাটকে একসঙ্গে দেখা যাবে। আরও অভিনয় করছেন টালিউড অভিনেতা যীশু সেনগুপ্তও। সঙ্গীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায় ও সমিধ মুখোপাধ্যায়।

আলিয়ার গানটির কম্পোজিশন করছেন জিৎ। ভারতীয় গণমাধ্যমের খবর, আগস্ট মাসে ‘উটি’-তে শুটিং শেষে করে মুম্বাই ফিরবে টিম সড়ক। তখনই গানের ফাইনাল ট্র্যাক রেকর্ড করা হবে।

উল্লেখ্য, পূজা ভাট ও সঞ্জয় দত্তের ‘সড়ক’ ১৯৯১ সালে বক্সঅফিস কাঁপিয়েছিল। আর সেই ছবির রিমেক ‘সড়ক ২’। রিমেক ছবিতেও পূজা ভাট ও সঞ্জয় দত্তকে দেখা যাবে। তাদের সঙ্গে থাকছেন আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুর।

জিএ/এম

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়