• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৩ এপ্রিল ২০২৪, ১৫:২২
ছবি : সংগৃহীত

বলিউডের তারকাদের বাড়ির অনুষ্ঠান মানেই জমকালো আয়োজন। গত ১১ এপ্রিল ঈদুল ফিতর উপলক্ষে সালমান খানদের বাড়িতে আয়োজিত হয়েছিল উৎসবের। আর সেখানে প্রথমবারের মতো স্ত্রী আলিয়া ভাটকে নিয়ে হাজির হন রণবীর কাপুর।

প্রতি বছর সালমান খানের বোন অর্পিতা খানের বাড়িতে ঈদের পার্টির আয়োজন করা হয়। এদিন বলিপাড়ার সব নামি তারকাদের ঢল নামে খানদের অনুষ্ঠানে। পাশাপাশি বেশ খোশমেজাজেই ছিলেন সালমান।

শোনা যায়, এই প্রথমবার নাকি সালমানের বাড়িতে পা রাখলেন রণবীর-আলিয়া দম্পতি। ইতোমধ্যে অভিনেতার বাড়ির কর্মচারীর সঙ্গে তোলা তাদের ছবি মুহূর্তেই ছড়িয়ে পড়েছে নেটদুনিয়া। এরপর থেকেই চর্চায় মেতেছেন নেটিজেনরা। তবে কি দীর্ঘদিনের মন কষাকষি মিটল সালমান-রণবীরের?

এমনিতে কাপুর পরিবারের সঙ্গে সুসম্পর্ক রয়েছে সালমানের। আলিয়াকেও বেশ পছন্দ করেন এই অভিনেতা। কিন্তু একমাত্র রণবীরের সঙ্গেই কোনো সম্পর্ক ছিল না সালমানের।

জানা গেছে, ক্যাটরিনা-সালমানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে রণবীরের সঙ্গে সম্পর্কে জড়ানোর কারণেই নাকি দূরত্ব রেখেছিলেন তিনি। তবে এবার আলিয়ার মধ্যস্থতায় কি স্বাভাবিক হলো তাদের সম্পর্ক? এমন প্রশ্ন রীতিমতো রহস্যের জাল বুনেছে তাদের ভক্তদের মনে।

এদিকে অনেকের ধারণা, ‘অ্যানিম্যাল’ সিনেমার দ্বিতীয় কিস্তি ‘অ্যানিম্যাল পার্ক’-এ নাকি দেখা যেতে পারে সালমানকে। যদিও এই বিষয়ে সালমান-রণবীরের তরফে কোনো তথ্য প্রকাশ্যে আসেনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের বোনের সঙ্গে ডিভোর্সের গুঞ্জনে মুখ খুললেন আয়ুশ শর্মা
সালমানের সঙ্গে জুটি, যা বললেন রাশমিকা
নায়কের পর এবার গায়কের বাড়িতে গুলি, আহত ১
সালমান খানের ‘ভালোবাসার চিঠি’ ভাইরাল
X
Fresh