• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

লেদারের ব্যাগ হাতে ছবি তুলে তোপের মুখে আলিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ মার্চ ২০২৪, ১৫:২৭
আলিয়া ভাট
আলিয়া ভাট

অভিনয়ের পাশাপাশ বিভিন্ন ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করেন আলিয়া ভাট। সেই ধারাবাহিকতায় বিলাসবহুল ইতালিয়ান ফ্যাশন ব্র্যান্ড গুচির গ্লোবাল অ্যাম্বাসেডরও তিনি। গেল ৫ মার্চ মুম্বাইতে ব্র্যান্ডটির আয়োজিত এক অনুষ্ঠানে অংশ নেন আলিয়া। আর এই অনুষ্ঠানে একটি লেদারের ব্যাগ হাতে হাজির হন আলিয়া। এরপর থেকেই নেটদুনিয়ায় শুরু হয় চর্চা।

প্রাণিসম্পদ কল্যাণ ও পশুপাখির অধিকার নিয়ে সরব বলিউড অভিনয়শিল্পীদের মধ্যে একজন আলিয়া ভাট। গুচির অনুষ্ঠানে তিনি যখন লেদারের ব্যাগ নিয়ে হাজির হন, তখন ভক্তদের মধ্যে স্বাভাবিকভাবেই অনেক ক্ষোভ দেখা দিয়েছে।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়— আলিয়ার হাতের ২৮০০ ডলার মূল্যমানের ব্যাগটি গরুর চামড়া দিয়ে তৈরি। ব্যাগ তৈরির উদ্দেশ তিন বছর বয়সী বাছুর থেকেও চামড়া সংগ্রহ করা হয়। তবে গুচির ওয়েবসাইটে উল্লেখ আছে, ব্যাগটি কালো লেদারের তৈরি।

এদিকে নেটিজেনদের ভাষ্য, আলিয়া এই ব্যাগটি না নিলেই পারতেন। পশুপাখির অধিকার নিয়ে সরব অভিনেত্রীর এমন আচরণে হতাশ অনেকেই। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তারকাদের দায়িত্ব, সততা ও 'অ্যাক্টিভিজম' নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে।

একজন লিখেছেন, আলিয়া ‘কো-এক্সিস্ট’ প্ল্যাটফর্মটি চালান, ‘পোচার’ প্রযোজনা করেন, এসব কাজ দেখিয়ে বিভিন্ন অ্যাওয়ার্ডও নিবেন। অন্যদিকে, গরুর চামড়া দিয়ে তৈরি পণ্যও ব্যবহার করছেন। শুধু ব্যবহারই করছেন না, সেটা আবার প্রচারও করছেন। এসব তারকা ও তাদের ‘অ্যাক্টিভিজম’ দেখে আমরা সত্যিই ভীষণ বিরক্ত।

সূত্র : নেট এ পোর্টার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিবাহবার্ষিকীতে বরকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন আলিয়া
প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া
টাকা না পাওয়ায় রণবীরের পাশ থেকে সরে দাঁড়ালেন আলিয়া
প্রথমবার মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন আলিয়া
X
Fresh