• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আদিল বিয়ে করায় ক্ষুব্ধ হয়ে যা বললেন রাখি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ মার্চ ২০২৪, ১৪:৫১
রাখি সাওয়ান্ত ও আদিল দুরানি
রাখি সাওয়ান্ত ও আদিল দুরানি

ফের বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তের সাবেক স্বামী আদিল খান। বিয়ের একগুচ্ছ ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় সুখবরটি নিজেই জানিয়েছেন আদিল। বিয়ের খবর প্রকাশ্যে আসতেই খেপেছেন রাখি।

শুধু তাই নয়, রীতিমতো আদিলের ওপর ক্ষোভ ঝেড়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও দিয়েছেন তিনি। রাখির ভাষ্য, তার শরীর ব্যবহার করে ছেড়ে দিয়েছেন আদিল।

নেটমাধ্যমে রাখি লিখেছেন— ‘আমি নিজেকে নিয়ে গর্বিত। আমি সব ধরনের যন্ত্রণা, পারিবারিক সমস্যা, বিশ্বাস, হার্টব্রেক, নিরাপত্তাহীনতা, বিষণ্নতা ইত্যাদির মধ্য দিয়ে যাচ্ছি। আমি এসবের সঙ্গে লড়াই করেছি। আমার শরীর নিয়ে খেলেছে আদিল। কিন্তু আমি হেরে যাইনি।’

এর আগে ভারতীয় গণমাধ্যমের মুখোমুখি হয়ে আদিলের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন রাখি। অভিনেত্রী বলেন, তার জন্য নয়, নিজের ইরানি প্রেমিকার জন্যই ছয় মাস জেলে ছিলেন আদিল। রাখির অভিযোগ, ভায়াগ্রা জাতীয় ওষুধ খায় আদিল। যার প্রভাব চার ঘণ্টা পর্যন্ত থাকে। পুলিশও সেই ওষুধ পেয়েছে। ওষুধ খাওয়ার পর তার ওপরে অত্যাচার শুরু হতো আদিলের।

অভিনেত্রীর আরও অভিযোগ— মধুচন্দ্রিমাতেও গিয়েও আদিলের বিকৃত কামের শিকার হয়েছেন রাখি। এমনকি বাথরুমেও নাকি ছাড় পেতেন না তিনি। রাখি জানান, তার একাধিক নগ্ন ভিডিও আদিলের কাছে রয়েছে। আর সেই ভিডিও ৪৭ লাখ টাকায় বিক্রিও করেচন আদিল।

যদিও সব অভিযোগ অস্বীকার করেন আদিল। রাখির বিরুদ্ধে পাল্টা অভিযোগ করে তিনি বলেন— আগের স্বামী রীতেশ সিংকে ডিভোর্স না দিয়েই তাকে নিকাহ করেছিলেন রাখি। তাছাড়া আদিলের থেকে সাত বছরের বড় তিনি।

প্রসঙ্গত, ২০২২ সালে আদিলকে বিয়ে করেন রাখি। এমনকি স্বামীর জন্য নিজের ধর্মও পরিবর্তন করেছিলেন এই অভিনেত্রী। কিন্তু গেল বছরের শুরুর দিকে স্বামীর বিরুদ্ধে পরকীয়াসহ নানান অভিযোগ তুলে বিচ্ছেদের ঘোষণা দেন তিনি। বর্তমানে রাখি সিঙ্গেল থাকলেও বিয়ে করে নতুন করে ঘর বাঁধলেন আদিল।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে রাখি সাওয়ান্ত 
জামিন বাতিল, রাখিকে আত্মসমর্পণের নির্দেশ আদালতের
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
যে স্বার্থে রাখিকে বিয়ে করেছিলেন আদিল
X
Fresh