• ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
logo

কখনও মা হতে পারবেন না রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ জুলাই ২০২৪, ১৬:৫১
রাখি সাওয়ান্ত
রাখি সাওয়ান্ত

বলিউডের ড্রামা কুইন খ্যাত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। বরাবরই নানান ইস্যুতে খবরের শিরোনামে থাকেন তিনি। এবার জানা গেল, কখনও মা হতে পারবেন না রাখি। খবরটি প্রকাশ্যে আসার পর থেকেই উদ্বিগ্ন অভিনেত্রীর ভক্তরা।

জানা গেছে, জরায়ুতে টিউমার ধরা পড়ে রাখির। এরপর সফল অস্ত্রোপচার সম্পন্ন হয় তার। সম্প্রতি টেলি টক ইন্ডিয়ার এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তিনি।

রাখি বলেন, অস্ত্রোপচারের পর চিকিৎসকরা আমাকে জানায় কখনও মা হতে পারব না। খবর শুনে মানসিকভাবে ভীষণ ভেঙে পড়েছিলাম। বিষয়টি আমার জন্য অনেক কষ্টের হলেও তা আমাকে গ্রহণ করতে শিখতে হবে।

অসুস্থ হওয়ার ঘটনার বর্ণনা দিয়ে অভিনেত্রী বলেন, আমি অসুস্থ হওয়ার পর প্রথমে চিকিৎসকরা বললেন, ‘হার্ট অ্যাটাক হয়েছে আমার।’ নানারকম ওষুধপত্র দিলেন। এরপর সারা শরীর পরীক্ষা করলেন। রিপোর্ট আসার পর দেখা যায়, আমার জরায়ুতে বিশাল একটি টিউমার। চিকিৎসকদের ভাষ্য অনুযায়ী, টিউমারের সাইজ ১০ সেন্টিমিটার। যেটা দেখে সবাই হতবাক।

তিনি জানান, এরপর অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। মূলত অস্ত্রোপচারের মাধ্যমে জরায়ু কেটে ফেলা হয়েছে তার। রাখির এই চিকিৎসার সব খরচ সালমান খান বহন করেছেন বলেও জানিয়েছেন তিনি।

কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বছরজুড়ে আলোচনায় থাকেন রাখি। কিছুদিন আগেই তার প্রাক্তন স্বামী আদিলের দায়ের করা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। ওই সময়ে দুবাইতে ছিলেন রাখি।

দুবাই থেকে ভারতে ফেরার দিন কয়েক পরই অসুস্থ হয়ে পড়েন এই অভিনেত্রী। তবে বর্তমানে শারীরিকভাবে বেশ ভালো আছেন রাখি।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে ভুল অস্ত্রোপচারে প্রসূতির মৃত্যুর অভিযোগ
রাখি সাওয়ান্তকে হত্যার হুমকি, যা বললেন তার প্রাক্তন স্বামী
অস্ত্রোপচারের আগে দোয়া চাইলেন রাখি
হাসপাতালে রাখি সাওয়ান্ত