logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

কেমন আছেন রিমি সেন?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩০ জুন ২০১৯, ১৩:৫৬
রিমি সেন
রিমি সেনের কথা মনে পড়ে? রিমি সেনের পারিবারিক নাম শুভমিত্রা সেন। ১৯৮১ সালে কলকাতায় জন্ম তার। ২০০৩ সালে  ‘হাঙ্গামা’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন তিনি।

এরপর ২০০৪ সালে বিগ বাজেট ছবি ‘ধুম’, ২০০৫ ‘কিউ কি’ ও ‘গরম মাশালা’, ২০০৬  ‘গোলমাল’ মুক্তি পায় এবং ছবিগুলো বেশ সাড়া ফেলে। মিষ্টি মেয়ে রিমির রূপের জাদুতে মুগ্ধ হন দর্শক। কিন্তু পরবর্তীতে এই অভিনেত্রীর ‘জনি গাদ্দার’, ‘দে থালি’, ‘সঙ্কট সিটি’, ‘হর্ন ওকে প্লিজ’ছবিগুলো সাড়া জাগাতে পারেনি।

এরপর আর বলিউডে খুঁজে পাওয়া যায়নি রিমিকে। যদিও ২০১৫ সালে ‘থ্যাঙ্ক ইউ’ছবির মাধ্যমে বলিউডে ফেরার চেষ্টা করেছিলেন। কিন্তু ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। 

এরপর অভিনয়ের ছেড়ে রাজনীতির ময়দানে হাজির হন রিমি। ২০১৭ সালে বিজেপির শীর্ষনেতা কৈলাস বিজয়বর্গীয়ের উপস্থিতিতে দিল্লিতে ভারতীয় জনতা পার্টিতে যোগ দেন এই অভিনেত্রী। সে সময় রিমি বলেছিলেন, ‘শুধু আমি নয়, সমস্ত ভারত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাজে অনুপ্রাণিত। পার্টির যেখানেই প্রয়োজন হবে, আমি যাব। সরকার আমাদের একটি দায়িত্ব দিয়েছে, আমরা সেটা পূর্ণ করব।’

বাঙালি হওয়ায় ফলে রিমিকে পশ্চিমবঙ্গ থেকে লোকসভা ভোটে লড়ার টিকিট দেবে বিজেপি অনেকেই এমন ধারণা করেছিলেন। কিন্তু তা আর হয়ে উঠেনি।

ক্যারিয়ারের শুরুতে মুম্বাই এসে প্রথমে বেশ কিছু বিজ্ঞাপনে সুযোগ পান রিমি। আমির খানের সঙ্গে ঠাণ্ডা পানীয়ের একটি বিজ্ঞাপনের পরই নজরে আসেন তিনি। তার প্রথম চলচ্চিত্র তেলুগু ‘নী থডু কাভালি। আর বলিউডের অভিষেক ছবি ‘হাঙ্গামা’।

জিএ/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়