logo
  • ঢাকা সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

টাইগারদের শুভকামনায় ‘চলবে লড়াই’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৮ মে ২০১৯, ১৬:৫৪

ক্রিকেটের সবচেয়ে মর্যাদাপূর্ণ আসর ক্রিকেট বিশ্বকাপ। এবার বিশ্বকাপে বাংলাদেশ দল নজর কেড়েছে সারা বিশ্বের। এরইমাঝে শুরু হয়ে গেছে ক্ষণ গণনা। উত্তেজনায় ভরপুর এবারের বিশ্বকাপে বাংলাদেশ দলের জন্য শুভকামনা জানাচ্ছে ১৬ কোটি বাঙ্গালী। বিশ্বকাপকে কেন্দ্র করে নির্মাণ করা হচ্ছে থিম সং ও মিউজিক ভিডিও।

বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দলের জন্য শুভ কামনায় সবার সাথে রয়েছে ইউনিগ্যাস। এবারের বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের জন্যে সমর্থন ও উৎসাহ দিতে ইউনিগ্যাস ও শূন্য ব্যান্ড মিলে তৈরি করেছে ‘চলবে লড়াই’ শিরোনামের একটি গান ও মিউজিক ভিডিও।

সাম্প্রতিক সময়ের ত্রিদেশীয় সিরিজে চ্যাম্পিয়ন বাংলাদেশ ক্রিকেট দল ও দর্শকদের উজ্জীবিত করছে এ গানের ‘ভাবনার কিছু নাই, চলবে লড়াই’ থিম। ক্রিকেট ফ্যানদের জন্য ভিন্ন ধারার এই অনুপ্রেরণাদায়ক থিম সংটি তৈরি করেছে ইউনিগ্যাস।

তানভীর চৌধুরীর কথায়, শাকের রাজার অডিও নির্মাণে এ গানটি গেয়েছেন ইমরুল করিম এমিল এবং জনপ্রিয় ব্যান্ড ‘শূন্য’। ইতিমধ্যেই দর্শকশ্রোতাদের কাছে বিশ্বকাপ ক্রিকেটের থিম সং হিসেবে গানটি অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছে।

বাংলাদেশের বিভিন্ন উল্লেখযোগ্য স্থানের দৃশ্য ধারণ করে তৈরি করা হয়েছে একটি আকর্ষণীয় মিউজিক ভিডিও। বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্য, ক্রিকেট প্রেমীদের উদ্যম ও উন্মাদনা, বাংলাদেশের অগ্রগতি ও সম্ভাবনার দৃশ্য নিয়ে সাজানো এ মিউজিক ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

‘চলবে লড়াই’ গানটির ভিডিও দেখতে ক্লিক করুন-

 

জিএ/ওয়াই

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়