• ঢাকা রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

জীবনের গল্পে পলাশ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩১

অভিনেতা মহসিন পলাশ ওয়েব সিরিজে কাজ করলেন। সম্প্রতি পরিচালক রাশেদ বিপ্লব বিরতি ভেঙে নির্মাণে ফিরেছেন। নির্মাণ করলেন ‘জীবনের গল্প’ নামে ওয়েব সিরিজ।

ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন পলাশ। তিনি বলেন, রাশেদ বিপ্লব ভাইয়ের হাত ধরে আমার অভিনয়ের শুরু। দীর্ঘদিন পর তিনি নির্মাণে ফিরেছেন। আর ফিরেই আমাকে নিয়ে কাজটি করলেন। ভালো একটি ওয়েব সিরিজ পেতে যাচ্ছেন দর্শক।

জীবনের গল্প ওয়েব সিরিজের কাহিনি লিখেছেন এস এম দুলাল। সঙ্গীত পরিচালনা করেছেন আখতারুজ্জামান ও তানভীর ইসলাম। গীতিকার আখতারুজ্জামান ও রিজভী জয়।

এতে পলাশ ছাড়া আরও অভিনয় করেছেন রেশমি তাসনিম নিশি, মৌমিতা মৌ, আনিসুর রহমান নিলয়, শুভ্র, তামান্না সরকার, শওকত সজল, বিশেষ দৃশ্যে আহমেদ সাব্বির রোমিওসহ অনেকে।

এদিকে গুণী পরিচালক সাঈদুর রহমান সাঈদের ‘মধুর ক্যান্টিন’ চলচ্চিত্রে অভিনয় করছেন পলাশ। ছবিতে তার বিপরীতে আছেন সোহানা সাবা।

১৯৭১ সালের ২৬ মার্চ পাকিস্তান সেনাবাহিনী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক-কর্মচারীদের ওপর নৃশংস হামলা চালায়। মধুর ক্যান্টিনের মধু দা’কে হত্যা করা হয়। তখনকার প্রেক্ষাপট নিয়েই ছবির গল্প। পলাশ ছাড়া অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অঞ্জু ঘোষ, ওমর সানি, মৌসুমী, সোহানা সাবাসহ অনেকে।

ছোট পর্দায় অভিনয়ের মধ্যে দিয়ে শোবিজে পথচলা শুরু পলাশের। এরপর টানা ৫০টির মতো নাটকে অভিনয় করেছেন। পরবর্তীতে চলচ্চিত্রে অভিনয়ের জন্য নাটকে অভিনয় থেকে বিরতি নেন তিনি। ২০১৪ সালে ‘কুসুমপুরের গল্প’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক। ছবিটি নির্মাণ করেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ।

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে পূজা ব্যানার্জি
মোস্তাফিজের রেকর্ডগড়া বোলিং নিয়ে যা বললেন তামিম
৮০ যাত্রী নিয়ে ডুবে গেল ট্রলার
পান্তা ভাত খেয়ে কাবাডি প্লেয়ার হওয়া যায় না!
X
Fresh