• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

মোস্তাফিজের রেকর্ডগড়া বোলিং নিয়ে যা বললেন তামিম

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ মে ২০২৪, ১২:০৪
মোস্তাফিজ
ছবি- বিসিবি

যুক্তরাষ্ট্রের বিপক্ষে সম্মান রক্ষার ম্যাচে নিজের ক্যারিয়ারসেরা বোলিং করেছেন মোস্তাফিজুর রহমান। তবে এটি কেবল তার ব্যক্তিগত অর্জনই না, লাল-সবুজের জার্সিতে টি-টোয়েন্টিতে সেরাও। পাশাপাশি টি-টোয়েন্টির আন্তর্জাতিক ইতিহাসে ষষ্ঠসেরা ফিগার এখন ফিজের।

শনিবার (২৫ মে) সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ৪ ওভারে ১০ রান খরচায় ৬ উইকেট শিকার করেন টাইগার এই পেসার। তার আগুনে বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেননি যুক্তরাষ্ট্র।

এদিকে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে ফিজকে নিয়ে মুগ্ধতার কথা শুনিয়েছেন ওপেনার তানজিদ হাসান তামিম। তার ভাষ্য, ‘তিনি (মোস্তাফিজ) বিশ্বমানের বোলার। আইপিএলে খেলে থাকেন এবং খেলেন অন্য ফ্র্যাঞ্চাইজি লিগেও। ফলে তিনি অনেক অভিজ্ঞ ক্রিকেটার। দারুণ খুশি তার এমন পারফরম্যান্সের জন্য। ম্যাচসেরা এবং সিরিজসেরা হলেন, আসলে তিনি টপক্লাস বোলার।’

তামিম যোগ করেন, ‘তিনি অনেক ভালো বল করেছেন। উইকেট ভালোভাবে পড়তে পেরেছেন। আমরা সবাই জানি যে তিনি কাটার মাস্টার। তার কাটার এখানকার উইকেটে কাজে লাগাতে পেরেছেন। আমরা তাদের (যুক্তরাষ্ট্রের) প্লেয়ারদের ভিডিও দেখেছি, যেহেতু আগে খেলিনি। দারুণ সিরিজ ছিল। তারা ভালো খেলেছে। এখানের কন্ডিশন তারা ভালো জানে–বোঝে। অনেক ভালো খেলেছে তারা।’

উল্লেখ্য, সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশকে ১০৫ রানের সহজ লক্ষ্য দেয় যুক্তরাষ্ট্র। জবাব দিতে নেমে ৫০ বল এবং ১০ উইকেট হাতে থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশ। ৬ উইকেট শিকার করেন জয়ের অন্যতম নায়ক মোস্তাফিজুর রহমান।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সান্ত্বনার জয়ে বিশ্বকাপ শেষ শ্রীলঙ্কার 
বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন
সুপার এইট নিশ্চিতের পর যা বললেন শান্ত
সুপার এইটে বাংলাদেশের ম্যাচের সূচি