• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

অবশেষে জানা গেল ভাইরাল ওই কনসার্টের গায়কের পরিচয়

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩০ এপ্রিল ২০২৪, ১৭:০৫
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বেশ কিছুদিন ধরে সামাজিক মাধ্যমে চোখ রাখলেই ঘুরে ফিরে আসছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে অপেক্ষমান এক মাঠ শ্রোতাদের মাঝে নেচে নেচে এসে গান শোনাতে থাকেন এক গায়ক। তবে ওই ভিডিও দেখে সে গায়ককে চেনার উপায় নেই। কেননা কৃত্রিম বুদ্ধিমত্তা কাজে লাগিয়ে যে কারও মুখ বসিয়ে দেওয়া যাচ্ছে গায়কের জায়গায়। নেটিজেনরা তা সামাজিকমাধ্যমে শেয়ার করে হাসি-ঠাট্টাও করছেন।

এবার জানা গেল ওই গায়কের আসল পরিচয়। এটি আমেরিকার জনপ্রিয় র‍্যাপার লিল ইয়ার্টির এক কনসার্টের দৃশ্য। ২০২১ সালের আগস্টে শিকাগোর ডাগলাস পার্কে আয়োজিত হিপহপ ফেস্ট ‘দ্য সামার স্মাশ ফেস্টিভ্যাল’–এ গেয়েছিলেন তিনি; সেই মঞ্চে ওঠার সময় ভিডিওটি করা হয়েছিল।

২০২২ সালের ২০ জুন ইউটিউবে প্রকাশিত হয়ে লিল ইয়ার্টির ভিডিওটি। মিম ভিডিও নিয়ে আলোচনার মধ্যে আসল ভিডিওটির ‘ভিউ’ হু হু করে বাড়ছে। ভিডিওটি এখন পর্যন্ত ৫২ লাখের বেশিবার দেখা হয়েছে। এত দিন পর হঠাৎ করে কোন প্রেক্ষাপটে ভিডিওটি ‘ভাইরাল’ হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

জানা গেছে লিল ইয়ার্টি একাধারে একজন গীতিকার ও গায়ক। ২৬ বছর বয়সী গায়ক আলোচনায় আসেন ‘ওয়ান নাইট’গানটির মাধ্যমে। গানটি প্রকাশ পেয়েছিল ২০১৫ সালে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের আলিয়া ভাটের ভিডিও ভাইরাল
ভক্তকে ধাক্কা দিয়ে বিপাকে রামচরণ!
এমপি আনার হত্যার চাঞ্চল্যকর ছবি ও তথ্য প্রকাশ্যে
অঘটন ঘটালেন রামচরণ, ভিডিও ভাইরাল