• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

মুকেশ আম্বানির সঙ্গে কথোপকথন, যা বললেন জায়েদ খান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০২ মে ২০২৪, ১৭:৩২

মুকেশ আম্বানি জায়েদ খানকে কল করেছেন ছেলের বিয়ের দাওয়াত দিতে! কিন্তু সময় না থাকায় দাওয়াত ফিরিয়ে দিয়েছেন জায়েদ। এ ধরনের একটি অডিও রেকর্ড বেশ কিছুদিন আগে ভাইরাল হয়েছিল।

ওই মজার অডিও নিয়ে জায়েদ খান বলেছেন, দেখেন অডিওটি মিলিয়ন ভিউ হয়েছে। মানুষ তো শুনছে। সামাজিকমাধ্যমে আলোচনায় না থাকলে হারিয়ে যেতে হবে।

নানাভাবে আলোচনায় থাকেন ঢালিউডের এই তারকা। ডিগবাজির পাশাপাশি সম্প্রতি ভাইরাল হয়েছে ‘বিড়ি’ গানের মিউজিক ভিডিও, যেখানে তিনি নৃত্য পরিবেশন করেছেন। বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করতে গেলে জায়েদের ডিগবাজি আর বিড়ি গানের পরিবেশনা দেখতে মুখিয়ে থাকেন ভক্ত-অনুরাগীরা। সেই সঙ্গে প্রচুর ট্রলের শিকার হন এই অভিনেতা।

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে জায়েদ বলেন, আমি সবার ট্রল মেনে নিই। কারণ, সবাই অর্থ খরচ করছেন আমাকে দেখতে। সময়টাই আসলে এমন। আমার কিন্তু কোনো বাজে অভ্যাস কিংবা নেশা নেই। তবে আমার শখ হচ্ছে ফ্যাশন করা। ভালো ভালো পোশাক, জুতা, ঘড়ি, পারফিউমের পেছনে টাকা খরচ করি।

এবারের ঈদে জায়েদ খানের ‘সোনার চর’ সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমাটি হলে খুব বেশি না চললেও সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়াও পেয়েছেন অভিনেতা; যা নিয়ে খুব খোশমেজাজে কেটেছে নায়কের এবারের ঈদ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের আলিয়া ভাটের ভিডিও ভাইরাল
সমালোচনা উপভোগ করছি: মিষ্টি জান্নাত 
ভক্তকে ধাক্কা দিয়ে বিপাকে রামচরণ!
যে কারণে হঠাৎ মুম্বাইয়ে জায়েদ খান