DMCA.com Protection Status
  • ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬

সিয়াম-অবন্তী এখন স্বামী-স্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ ডিসেম্বর ২০১৮, ২১:৫৪ | আপডেট : ১৬ ডিসেম্বর ২০১৮, ২১:৫৯
হালের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদের সঙ্গে তার প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলো। আজ রোববার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকার একটি ক্লাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠরাই উপস্থিত ছিলেন।

অবন্তীর সঙ্গে সিয়ামের পরিচয় ৯ বছরের। আর দীর্ঘ ৭ বছর তারা প্রেম করেছেন। নতুন জীবনে প্রবেশ করে সিয়াম-অবন্তী দুজনেই দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। যেন আগামী দিনগুলোতে তারা সুখে-শান্তিতে বসবাস করতে পারেন। 

হঠাৎ করেই শুক্রবার রাতে জানা যায়, সিয়াম বিয়ে করতে যাচ্ছেন। সেদিন কনে শাম্মা রুশাফি অবন্তীর বারিধারার বাসায় গায়েহলুদ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এরপর শনিবার সন্ধ্যায় সিয়ামের রাজারবাগের বাসায় আরেকটি গায়েহলুদ অনুষ্ঠান আয়োজন করা হয়।

ছোট পর্দার নির্মাতা রেদওয়ান রনির পরিচালনায় ‘ভালোবাসা ১০১’ নাটকে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন সিয়াম। তিনি সিটিসেল, রবি, এয়ারটেল, নেসলে, প্রাণ ছাড়াও অসংখ্য বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন।

এরপর ‘পোড়ামন-২’ ও ‘দহন’ ছবির মাধ্যমে বড় পর্দায় নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন নায়ক সিয়াম আহমেদ। দুটো ছবিই সাফল্যের মুখ দেখে।

এদিকে আগামী বছরের ৮ ফেব্রুয়ারি সিয়াম অভিনীত ‘ফাগুন হাওয়ায়’ ছবিটি মুক্তি পাবে। পরিচালনা করেছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা তৌকির আহমেদ। ছবিতে বায়ান্নর ভাষা আন্দোলনের একজন কর্মীর ভূমিকায় অভিনয় করছেন সিয়াম। তার বিপরীতে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

এম/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়