logo
  • ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

দীপিকার বাড়িতে পুলিশি পাহারা

বিনোদন ডেস্ক
|  ২২ নভেম্বর ২০১৭, ১২:২৩ | আপডেট : ২২ নভেম্বর ২০১৭, ১২:২৬
বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের বাড়ির সামনে পুলিশি পাহারার ব্যবস্থা করা হয়েছে। মূলত তার বাবা-মায়ের নিরাপত্তার জন্যই এই ব্যবস্থা করা হয়েছে।

সঞ্চয় লীলা বানশালি পরিচালিত ‘পদ্মাবতী’চলচ্চিত্রের মুক্তি নিয়ে সৃষ্ট বিতর্কে উত্তাপ ছড়িয়েছে ভারতে। ছবিটিতে ভুল ইতিহাস তুলে ধরা হয়েছে এমন অভিযোগে দেশটির বিভিন্ন ধর্মীয়-রাজনৈতিক গোষ্ঠী হুমকি দিয়েছে।

ছবিটিতে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। ইতোমধ্যে অভিনেত্রী দীপিকা ও পরিচালক বানশালির মাথার জন্যে ১০ কোটি রুপি পুরস্কারের ঘোষণা দিয়েছে ভারতের ক্ষমতাসীন বিজেপি দলের হরিয়ানা রাজ্য শাখার এক নেতা।

বিষয়টি নিয়ে বেশ নিরাপত্তাহীনতা ভুগছেন নায়িকা দীপিকা। ভারতের কর্ণাটক রাজ্যের ব্যাঙ্গালুরু শহরে থাকেন দীপিকার বাবা-মা। তাদের বাড়িতে রাজ্য সরকারের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

কর্ণাটক রাজ্য পুলিশের পক্ষ থেকে ভারতীয় সংবাদমাধ্যমকে জানানো হয়েছে, বেঙ্গালুরুর জেসি নগরে দীপিকার পরিবারের সদস্যদের নিরাপত্তার জন্যে গতকাল ২১ নভেম্বর থেকে দুজন পুলিশ রাখা হয়েছে।

তারা ব্যক্তিগত কাজে বাইরে গেলেও তাদের সঙ্গে পুলিশ থাকবে। অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এখন মুম্বাইয়ে রয়েছেন। সেখানে তার জন্যও বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

সিনেমায় অভিনয়ের সূত্রে অনেক দিন ধরেই মুম্বাইয়ে থাকেন দীপিকা। তবে এই নায়িকার পরিবারের সবাই থাকেন বেঙ্গালুরুতে। দীপিকার পরিবারের সদস্যদের মধ্যে রয়েছেন বাবা প্রকাশ পাড়ুকোন, মা উজ্জলা, ছোটবোন আনিশা ও দাদি অহিল্যা।

আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে ‘পদ্মাবতী’। ১৩ শতকের রাজস্থানের রানি পদ্মীনির জীবনের ওপর ভিত্তি করে ছবিটি তৈরি করা হয়েছে।

পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়