• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

পেছাল শাকিবের জিডির প্রতিবেদনের তারিখ

আরটিভি অনলাইন ডেস্ক

  ১১ আগস্ট ২০১৭, ১৩:২১

চিত্রনায়ক শাকিব খান নিরাপত্তা চেয়ে জিডি করেছিলেন। দ্বিতীয়বারের মতো পেছাল তার প্রতিবেদন দাখিলের সময়।তেজগাঁও শিল্পাঞ্চল থানায় করা ওই সাধারণ ডায়েরির তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল ৯ আগস্ট। নির্ধারিত এ তারিখে তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম সুব্রত শুভ প্রতিবেদন দাখিলের জন্য পরবর্তী তারিখ হিসেবে ৮ অক্টোবর দিন ধার্য করেন।

১১ মে ঢাকার মুখ্য মহানগর (সিএমএম) আদালতে জিডির তদন্তকারী কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুল্লাহ খান জিডির তদন্তের অনুমতি চেয়ে আবেদন করেন। তার আবেদন আমলে নিয়ে ঢাকা মহানগর হাকিম সুব্রত শুভ মামলা তদন্তের অনুমতি দিয়ে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

এ বছরের বছরের ৫ মে বিএফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট গণনার রাতে আক্রমণের শিকার হন শাকিব খান। পরে এ আক্রমণের মূল পরিকল্পনাকারী হিসেবে জায়েদ খানের নাম বলে চিত্রনায়ক সাইমন সাদিক ও খলঅভিনেতা জিয়ার বিরুদ্ধে তেজগাঁও থানায় সাধারণ ডাইরি করেন।

তবে জায়েদ খান ও সাইমন সাদিক শাকিবকে মারেননি বলে জানিয়েছিলেন।

শাকিব খান এখন উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ ছবিতে কাজ করছেন। এ ছবিতে তার সঙ্গে জুটি হয়েছেন বিদ্যা সিনহা মিম।

আসছে ঈদে শাকিব খান অভিনীত ‘রংবাজ’ ও ‘অহংকার’ নামে দুটো ছবি মুক্তি পাবার কথা রয়েছে। ছবি দুটোতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়িকা বুবলী।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাহরুখ-সালমানদের মতো ঘটনা ঘটছে শাকিব-সিয়ামদের বেলায়ও
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস
প্রবৃদ্ধি অর্জনে চীন ও মালয়েশিয়াকে ছাড়িয়ে যাবে বাংলাদেশ
এবার বিদেশের মাটিতে ‘রাজকুমার’র দাপট
X
Fresh