Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ জানুয়ারি ২০২২, ১৮:১৫
আপডেট : ২০ জানুয়ারি ২০২২, ১৮:১৯

ফেসবুক কর্তৃপক্ষের কাছে অভিনেতা পলাশ 'মৃত'!

ফেসবুক কর্তৃপক্ষের কাছে অভিনেতা পলাশ 'মৃত'!
ছবি: সংগৃহীত

জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ এর কাবিলা চরিত্র দিয়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন জিয়াউল হক পলাশ। ছোটপর্দার জনপ্রিয় এই তারকার ফেসবুক অ্যাকাউন্টে চোখ রাখলে ভক্ত থেকে শুরু করে যে কেউ বিস্মিত হচ্ছেন। কারণ পলাশকে ফেসবুকে ‘মৃত’ দেখাচ্ছে!

পলাশের ফেসবুক অ্যাকাউন্টে ঢুকলে দেখাচ্ছে, ‘রিমেম্বারিং’! যেসব ফেসবুক অ্যাকাউন্টের মালিক মৃত্যুবরণ করেন, তাদের প্রোফাইলেই শুধু ফেসবুক কর্তৃপক্ষ এই ট্যাগ জুড়ে দেয়। ফলে ভক্তদের চিন্তায় পড়াটা স্বাভাবিক। এখন প্রশ্ন হচ্ছে, পলাশের ফেসবুক আইডিতে কেন এমনটা দেখাচ্ছে?

এ প্রসঙ্গে পলাশ গণমাধ্যমকে বলেন, ‘আসলে কিছু বলার নেই। জীবিত মানুষকে মেরে ফেলেছে! আমি ইতোমধ্যে ব্যবস্থা নিয়েছি। এখন কাজ চলছে। ৪৮ ঘণ্টার মধ্যে বিষয়টা ঠিক হয়ে যাবে।’

আক্ষেপের সুরে পলাশ বলেন, ‘কিছু মানুষ রিপোর্টের অপশনে গিয়ে এই অপকর্ম করেছে। আমি মনে করি এটা তারাই করেছে, যাদের মনুষ্যত্ব বিকৃত, যাদের আসলে কোনো ধরণের কাজই নেই। বেকার, বিকৃত মস্তিষ্কের মানুষ তারা। এর বাইরে এমন কাজ করতে পারে না। কারো তো এতো সময় নেই। কোনো একজনের ফেসবুক অ্যাকাউন্টে গিয়ে রিপোর্ট অপশন খুঁজে তাকে মৃত দেখানোর জন্য ফেসবুকের কাছে জানানোর এই অযথা সময় তো সবার নেই। এখন কী করার!’

বর্তমানে পলাশ একটি সিরিজ নির্মাণের কাজ শুরু করেছেন। আপাতত নতুন প্রজেক্টের চিত্রনাট্য সাজানো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তাই সিরিজটি নিয়ে এখনই কোনো তথ্য প্রকাশ করতে নারাজ তিনি।

প্রসঙ্গত, ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকে অভিনয় করে দেশজুড়ে জনপ্রিয়তা পেয়েছেন জিয়াউল হক পলাশ। অভিনেতার বাইরে নির্মাতা হিসেবেও পরিচিত তিনি। ২০১৮ সালে নির্মাণ করেন প্রথম নাটক ‘ফ্রেন্ডস উইথ বেনিফিট’। এর পরে বছর ‘সারপ্রাইজ’ এবং ২০২০ সালে ‘ঘরে ফেরা’ নামের নাটক নির্মাণ করে প্রশংসিত হন তিনি।

পলাশ নির্মিত চতুর্থ নাটক ‘একটুখানি’তে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তাহসান খান ও তানজিন তিশা। এছাড়াও সর্বশেষ তার নির্মাণের ‘রিভেঞ্জ’ নাটকটি বেশ জনপ্রিয়তা পায়।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS