• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

প্রেমিকার অশ্লীল ছবি ফেসবুকে ছড়ালেন প্রেমিক, এলাকাবাসীর প্রতিবাদ

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ মে ২০২৪, ১৬:২৭
ফেসবুকে অশ্লীল ছবি ছড়ানোর প্রতিবাদে রাস্তায় দাঁড়ালেন এলাকাবাসী
ছবি : আরটিভি

নোয়াখালী সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের উত্তর শুল্লুকিয়া গ্রামে তরুণীকে ধর্ষণের ছবি মোবাইলে ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিলে প্রতিবাদে অভিযুক্ত ধর্ষক টোকাই মো. আলাউদ্দিনকে গ্রেপ্তারপূর্বক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী।

সোমবার (৬ মে) বেলা ১১টার দিকে উপজেলার জালাল মাঝি জামে মসজিদ-সংলগ্ন সড়কে উত্তর শুল্লুকিয়া ও চরকরমূল্যা গ্রামের বাসিন্দারা এ মানববন্ধন ও বিক্ষোভ করেন। অভিযুক্ত যুবক আলাউদ্দিন চরকরমূল্যা গ্রামের মো. হানিফ ওরফে ভুলুর ছেলে।

মানববন্ধনে বক্তারা বলেন, চরকরমূল্যা গ্রামের টোকাই আলাউদ্দিন দীর্ঘদিন থেকে এলাকার স্কুল-মাদরাসায় পড়ুয়া মেয়েদের নানানভাবে ইভটিজিং করে আসছে। সম্প্রতি আলাউদ্দিন ও তার এক সহযোগী উত্তর শুল্লুকিয়া গ্রামের জনৈক এক তরুণীকে বাগানের মধ্যে ধর্ষণ ও মোবাইলে ছবি ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। এ ঘটনায় স্থানীয় লোকজন প্রতিবাদ করলে উল্টো প্রতিবাদকারীদের ওই যুবতীকে দিয়ে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দেয় আলাউদ্দিন।

স্থানীয়রা বলেন, আলাউদ্দিন ক্ষমতাসীন দলের কর্মী হওয়ায় ধর্ষণের ঘটনা ঘটিয়ে ছবি তুলে ফেসবুকে প্রকাশ করে। পাশাপাশি বীরদর্পে এলাকায় ঘুরে বেড়াচ্ছে। এখন ওই মেয়ে (ভিকটিম) যদি মামলা না করে, তাহলে কেউ কিছুই করতে পারবে না।

এ বিষয়ে ভিকটিমের বাবা জানান, আমি বড়ই অসহায়, আমার মেয়ে এবং স্ত্রীকে ওই ছেলে (আলাউদ্দিন) তার নিয়ন্ত্রণে নিয়ে গেছে। এ ব্যাপারে আমি কিছুই করতে পারছি না।

অভিযুক্ত আলাউদ্দিন নিজেকে আওয়ামী লীগের কর্মী দাবি করে বলেন, ‘আমি আওয়ামী লীগ করার কারণে বিএনপির লোকজন আমাকে ফাঁসাতে ওই ছবি ফেসবুকে দিয়েছে।’

স্থানীয় কালাদরাপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহাদাত উল্যাহ সেলিম বলেন, ফেসবুকে ছবি ছড়িয়ে পড়ার বিষয়টি জেনে স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে ভিকটিমের পরিবারকে থানায় মামলা করার পরামর্শ দিয়েছি। পরবর্তীতে তারা মামলা করেছেন কি না, সে বিষয়ে আমাকে কিছুই জানাননি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অসময়ে দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় নদীভাঙন, আতঙ্কে এলাকাবাসী
শিশু সুফিয়াকে ধর্ষণের পর হত্যা, জড়িতদের ফাঁসি চায় এলাকাবাসী
রাজধানীর বাড্ডায় দীর্ঘ লোডশেডিং, ভোগান্তিতে এলাকাবাসী
প্রবাসীর স্ত্রীকে টার্গেট করে প্রতারণা, হাতিয়ে নেন লাখ লাখ টাকা
X
Fresh