• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

রাজধানীর বাড্ডায় দীর্ঘ লোডশেডিং, ভোগান্তিতে এলাকাবাসী

আরটিভি নিউজ

  ২৯ এপ্রিল ২০২৪, ২২:০১
লোডশেডিং
ছবি : সংগৃহীত

রাজধানীর রামপুরা থেকে বসুন্ধরা পর্যন্ত পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের ১৩২ কেভি বৈদ্যুতিক তারের লাইন ছিঁড়ে গেছে আজ। এর ফলে বাড্ডা, মধ্যবাড্ডা এলাকায় দীর্ঘ সময় লোডশেডিং দেখা গিয়েছে। লোডশেডিংয়ের এই চাপ গড়িয়েছে টঙ্গী পর্যন্ত। সেখানেও হয়েছে লোডশেডিং।

সোমবার (২৯ এপ্রিল) সকাল থেকেই বাড্ডা এলাকায় এ লোডশেডিং দেখা দেয়।

জানা গেছে, সোমবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মধ্যবাড্ডা এলাকায় টানা লোডশেডিং হয়। এরপর আবার দুপুর ১টা থেকে বিকেল ৫টার পর পর্যন্ত লোডশেডিং হয়েছে। এতে ভোগান্তি পোহাতে হয়েছে বাসিন্দাদের।

বেলা সাড়ে ১১টা থেকে প্রায় দুপুর দেড়টা পর্যন্ত এবং পরে দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত লোডশেডিং ছিল বাড্ডা এলাকায়। দীর্ঘ সময় বিদ্যুৎ না থাকায় ভোগান্তিতে পড়তে হয়েছে এসব এলাকার মানুষদের।

এলাকাবাসীরা জানান, তীব্র গরমের মধ্যে লোডশেডিংয়ে ভোগান্তিতে পড়তে হয়েছে তাদের। একে তো তীব্র গরম তার ওপর সারাদিন বিদ্যুৎ ছিল না। বিদ্যুৎ না থাকায় বাচ্চাদের নিয়ে খুব কষ্টের মধ্যে পড়তে হয়েছে বলেও জানান তারা।

এ বিষয়ে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেডের (ডেসকো) নির্বাহী পরিচালক (অপারেশন) প্রকৌশলী মো. জাকির হোসেন বলেন, রামপুরা থেকে বসুন্ধরা পিজিসিবির ১৩২ কেভি লাইন ছিঁড়ে গিয়েছিল, যার কারণে সাময়িক সমস্যা হয়েছে। এ চাপ পড়েছে টঙ্গী এলাকায় সেখানেও লোডশেডিং হয়েছে। সমস্যাটি সাময়িক ছিল। এখন বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক আছে।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অ্যাপে বান্ধবীকে বিক্রি করলেন বান্ধবী, অতঃপর...
অসম্ভবকে সম্ভব করেছেন তিন নারী বাস কন্ডাক্টর
তাপপ্রবাহে নাকাল দেশ, বৃষ্টি কবে জানাল আবহাওয়া অফিস
রাজধানীর একটি হাসপাতাল বন্ধ ঘোষণা
X
Fresh