Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ অক্টোবর ২০২১, ১৬:০০
আপডেট : ২০ অক্টোবর ২০২১, ১৬:৪১

স্ত্রীকে নিয়ে অনুসারীদের অশালীন মন্তব্যে লজ্জিত সিয়াম

স্ত্রীকে নিয়ে অনুসারীদের অশালীন মন্তব্যে লজ্জিত সিয়াম

হালের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ।স্বর্ণালী সময়ে পদার্পণ করছেন তিনি। এই অভিনেতার হাতে রয়েছে সবচেয়ে আকর্ষণীয় ও সম্ভাবনাময় সিনে লাইনআপ।

ব্যক্তিজীবনে বিবাহিত সিয়াম আহমেদ। তার স্ত্রীর নাম শাম্মা রুশাফি অবন্তী। দীর্ঘদিনের ভালোবাসাকে পূর্ণতা দিতে ২০১৮ সালে বিয়ে করেন তারা। এই দম্পতির কেমিস্ট্রি সকলের নজর কেড়েছে। স্ত্রীর সঙ্গে তোলা ছবি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। প্রিয় মানুষটির সঙ্গে কাটানো সুখের মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করেন এই নায়ক।

গেলো মঙ্গলবার (১৯ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্ত্রীর সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করেন সিয়াম। যেখানে দেখা যায়, স্ত্রীকে নিয়ে কোনো রেস্তোরাঁয় গেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন- 'আলহামদুলিল্লাহ'।

সিয়ামের সেই পোস্টে মন্তব্যের মাধ্যমে এই দম্পতিকে ভালোবাসা জানিয়েছেন অসংখ্য ভক্ত। তবে অনেকে আবার অশালীন মন্তব্য করতেও দ্বিধা করেননি। সিয়াম ও তার স্ত্রীর শারীরিক গড়ন নিয়ে অযাচিত, নেতিবাচক মন্তব্য করেছেন কেউ কেউ। এতে হতাশ এবং লজ্জিত সিয়াম।

কমেন্ট বক্সে সিয়াম লেখেন, “আমি আশা করি আপনারা যখন আমার পরিবার নিয়ে কিছু লিখবেন, তখন ‘সম্মান’ শব্দটি বিবেচনা করবেন। আপনাদের কাছে আমার এটাই একমাত্র প্রত্যাশা। আমি মন্তব্যগুলো দেখি এবং লজ্জিত হই কিছু মানুষরূপী প্রাণীকে দেখে।”

তিনি আরও লিখেছেন, ‘আপনারা আমাকে সবসময় ভালোবাসা ও দোয়া দিয়েছেন। আমার পরিবারের ক্ষেত্রেও একইরকম আশা করি। এটা কি খুব বেশি কিছু?’

প্রসঙ্গত, সিয়ামকে সর্বশেষ দেখা গেছে ২০২০ সালে মুক্তি পাওয়া ‘বিশ্বসুন্দরী’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত বহুল আলোচিত ‘শান’, ‘অপারেশন সুন্দরবন’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘মৃধা বনাম মৃধা’, ‘স্বপ্নবাজী’ সিনেমাগুলো। এছাড়াও তার হাতে আছে ‘ইত্তেফাক’, ‘দামাল’, ‘বঙ্গবন্ধু’, ‘বায়োপিক’-এর মতো আলোচিত সিনেমার কাজ।

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS