• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে মেহজাবীন-সিয়ামের পাল্টাপাল্টি পোস্ট

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ এপ্রিল ২০২৪, ১৬:৩২

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়ক সিয়াম আহমেদ। বড়পর্দায় কাজের আগে অভিনয় করেছেন ছোট পর্দা ও বিজ্ঞাপনচিত্রে। অপর দিকে ছোট পর্দার জনপ্রিয় মুখ মেহজাবীন চৌধুরী। এই দুই জনপ্রিয় তারকা আবার বেশ ভালো বন্ধুও।

নাটক থেকে শুরু করে একসঙ্গে কাজ করেছেন বিজ্ঞাপনেও। এবারের ঈদ উৎসবে বিখ্যাত ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে পারফর্ম করেছেন তারা। কিন্তু হুট করেই অল্প সময়ের ব্যবধানে দুজন দুজনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। দুজনের পোস্টে নেটদুনিয়া ভাইরাল।

দিন কয়েক আগে সামাজিকমাধ্যমে মেহজাবীন চৌধুরী ও সিয়াম আহমেদ একজন আরেকজনের নাম উল্লেখ করে পোস্ট দেন। মেহজাবীন লেখেন, সিয়াম আহমেদ যেখানে থাকবে প্লিজ আমাকে সেখানে ডাকবেন না। অন্যদিকে সিয়াম লেখেন, মেহজাবীন-ও যেখানে থাকবে, আমার সেখানে যাওয়ার কোনো ইচ্ছা নেই।

দুই তারকার এই পাল্টাপাল্টি স্ট্যাটাসে নেটিজেনরা ধারণা করেছিলেন বিষয়টি প্রচারণামূলক কিছু হবে হয়তো। অবশেষে সেই অনুমানই সত্যি হলো।

বুধবার (২৪ এপ্রিল) নিজের ফেসবুক থেকে মেহজাবীন জানালেন এটি একটি ক্যাম্পেইনের প্রচারণা ছিল। তিনি লিখেছেন, সিয়াম আর আমার পাল্টাপাল্টি পোস্ট নিয়ে তো অনেক কথাই হচ্ছে। কিন্তু আসলে সিয়াম আর আমার বন্ধুত্ব সবসময়ই বেশ ভালো। তবে বন্ধুত্ব যত ভালোই হোক না কেন, সব সম্পর্কেই কিছু মান-অভিমান, কিছু ছোট অভিযোগ-অনুযোগ থাকে। আনন্দের আর অভিমানের মুহূর্ত মিলেই তো একটা সম্পর্ক সুন্দর হয়।

এরপর লেখেন, অভিমানের মুহূর্তগুলোতেই কিন্তু আমরা প্রিয়জনদের সব থেকে বেশি মিস করি আর উপলব্ধি করি। এই সময়গুলোতেই আমাদের মধ্যে একটু-আকটু খুনসুটি হয়ে থাকে।

মেহজাবীন জানান, একটি তেল প্রস্তুতকারী প্রতিষ্ঠানের ক্যাম্পেইনের অংশ এটি। সাধারণ মানুষকেও আহ্বান জানানো হয়েছে এতে অংশ নিতে। প্রিয়জনের সঙ্গে এমন অম্ল-মধুর মুহূর্তের স্মৃতি শেয়ার করতে বলা হয়েছে। সেখান থেকে ১০ জন বিজয়ী নির্ধারণ করা হবে। যারা নৈশভোজের সুযোগ পাবেন সিয়াম-মেহজাবীনের সঙ্গে।

সিয়াম এই মুহূর্তে ব্যস্ত আছেন ‘জংলি’ সিনেমার কাজে। এটি নির্মাণ করছেন আম রাহিম। অন্যদিকে মেহজাবীন করছেন ‘প্রিয় মালতী’ নামের একটি ছবির কাজ। এটির নির্মাতা শঙ্খ দাশগুপ্ত।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আপাতত আমাকে আর একটু তৈরি হওয়ার সুযোগ দিন : অমি
জিমের ‘মেঘবালিকা’
‘সিনেমার পাশাপাশি নাটকেও ভালো গান হচ্ছে’
পরী-সিয়ামের নতুন রেকর্ড
X
Fresh