• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আপাতত আমাকে আর একটু তৈরি হওয়ার সুযোগ দিন : অমি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ মে ২০২৪, ২৩:৩২

দেশের নাট্যাঙ্গনে আলোচিত নাম কাজল আরেফিন অমি। এক ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক দিয়ে দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’ নয়, নির্মাণ করেছেন একাধিক একক নাটক, ড্রামা সিরিজ ও ওয়েব সিরিজ। এবার ঈদেও আছে তার পরিচালিত ‘ফিমেল ৪’।

অমি জানিয়েছেন, ব্যাটারির গলিতে এবার বড়সড় গ্যাঞ্জাম হবে। আর সেই গ্যাঞ্জাম দেখার জন্য অপেক্ষার প্রহর যেন কাটছে না অমি অনুরাগীদের। তা প্রকাশ পাচ্ছে সামাজিকমাধ্যমে। নির্মাতা নিজের সোশ্যাল হ্যান্ডেলে কিছু পোস্ট করলে সেখানেও হুড়মুড়িয়ে পড়ছেন সবাই। এবার অনুসারীদের উদ্দেশে একটি পোস্ট দিলেন অমি।

রোববার (৫ মে) নিজের ফেসবুকে অমি লিখেছেন, আমি আসলে সিনেমা বানানোর স্বপ্ন নিয়ে মিডিয়ায় কাজ শুরু করি। সেই স্বপ্নের সিঁড়ি হিসেবে ২০১০ সালে ইফতেখার আহমেদ ফাহমি ভাইয়ের হাত ধরে পথ চলা শুরু। ২০১৪ সালে প্রথম নিজে ডিরেকশন দেই। ২০১৬ সাল থেকে টিভিতে রেগুলার কাজ শুরু করি। তারপর ২০১৮-১৯ হতে নিয়মিত হই ইউটিউবে। ২০২২-২৩ হতে ওটিটিতে কাজ শুরু করি। এখন ওটিটিতে নিয়মিত বলতে পারেন।

তিনি আরও লিখেছেন, আমি চাই সিনেমা বানাতে, সেটার জন্য প্রতিনিয়ত নিজেকে প্রস্তুত করছি, শিখছি, ভুল করছি, আবার নিজেকে সংশোধন করছি। এখন আমার কাজ ওটিটিতে টাকা দিয়ে দেখতে হয়। নতুন প্ল্যাটফর্ম, নতুন নিয়ম। আপনারা যদি টাকা দিয়ে ভালো কাজ দেখেন তাহলে আমাদের দেশে ভালো কাজের সংখ্যা আরও বেড়ে যাবে। নির্মাতারা বড় পরিসরে কাজ করার সাহস পাবে।

অমির কথায়, যে কাজটি আপনার ভালো লাগবে সেটি চিৎকার দিয়ে জানান। তাতে ওই কাজের সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ অনুপ্রাণিত হবে। আপনারা যারা আমাকে এত ভালোবাসা দিয়েছেন, আমি বিশ্বাস করি আমার সিনেমা হলে গিয়ে আপনারা অবশ্যই দেখবেন, চিৎকার করবেন। আপাতত আমাকে আর একটু তৈরি হওয়ার সুযোগ দিন, সাহস দিন, ভালোবাসা দিয়ে পাশে থাকুন, সব সময় যেমনটা থাকেন। "ফিমেল ৪" আসছে বঙ্গ ওটিটিতে। হোটেল রিল্যাক্স, দুঃখিত, অসময় এর চেয়ে ব্যাপক সাড়া প্রত্যাশা করছি আপনাদের কাছে।

সবশেষে এ নির্মাতা লিখেছেন, আমার বিশ্বাস বরাবরের মতোই আপনারা পাশে থাকবেন। আপনাদের ভালোবাসা দিয়ে ওটিটিতে আরও একটি নতুন রেকর্ড গড়তে চাই। মনে রাখবেন, আমার প্রতিটি পোস্ট এর নিচে সর্বোচ্চ কমেন্টস থাকে যা নিয়ে সেটি অবশ্যই আমার চোখে পড়ে এবং আমি আরও নিখুঁতভাবে তৈরি হচ্ছি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী সমিতির নির্বাচনে প্রেম, জানা গেল সেই রাসেলের স্ত্রীর পরিচয়
পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা
নিরব-রিফাতের ‘অবুঝ মনের প্রেম’
বাচসাসের সদস্যপদ নবায়নের আহ্বান
X
Fresh