Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২১, ১৫:০৫
আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২১, ১৫:১৯

অন্তর্জালে ঝড় তুললেন জয়া আহসান

অন্তর্জালে ঝড় তুললেন জয়া আহসান
জয়া আহসান

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করে সরব উপস্থিতির জানান দেন তিনি। এবার ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে তিনটি ছবি প্রকাশ করে অন্তর্জালে ঝড় তুললেন এই অভিনেত্রী।

ছবিতে দেখা যাচ্ছে, জয়ার গৌর মুখাবয়বে আলো-ছায়ার এক দারুণ মিশ্রণ। তাতেই ‘নেশা’ লেগেছে নেটাগরিকদের মনে। তার ভুবনভোলানো চাহনি থেকে যেন ঠিকরে পড়ছে দুপুরের রোদ। চোখ থেকে গলে পড়ছে জ্বলজ্বলে আবেদন। পরনের সাদা ও সবুজ রঙ মিশ্রিত পোশাকটি তাতে বাড়তি মাত্রা যোগ করেছে।

ক্যাপশনে জয়া লিখেছেন- ক্যাপশনে লিখেছেন, ‘ফিল ইন কজি।’ যার বাংলা অর্থ- আরামদায়ক লাগছে। ক্যাপশনেই তিনি বুঝিয়ে দিয়েছেন, তার পরনের পোশাকটি কতটা আরামদায়ক এবং তিনি পোশাকটিতে কতটা স্বাচ্ছন্দ্যবোধ করছেন।

জয়ার রূপ অনেক আগেই ভক্তদের হৃদয়ে দাগ কেটেছে। অনেকের ধারণা- দিন বাড়ার সঙ্গে সঙ্গে জয়ার রূপও বেড়ে চলেছে। কেউ কেউ মনে করেন- জয়ার বয়স একটি ঘরেই আটকে আছে, এজন্যই তিনি চিরসবুজ। নতুন এই ছবিগুলোতে চিরতরুণী আবেদনময়ী এক জয়াকে আবিষ্কার করেছেন তার ভক্ত-অনুরাগীরা। সোনালি ছায়ার আভায় জ্বলজ্বল করছেন তিনি। আর সেটি মাথায় রেখেই তার সেই পোস্টে কমেন্ট করছেন নেটিজেনরা।

মেহেরিতা মুন্নি নামে এক অন্তর্জালবাসী লিখেছেন, ‘এতদিনে বুঝলাম আপনি নিজের শরীর গোল্ড দিয়ে বান্ধাইছেন, এই জন্যেই আপনার বয়স বাড়ে না।’

মো: রবিউল ইসলাম নামে আরেক নেটিজেন লিখেছেন, ‘আমাদের পড়ালেখার পাশাপাশি আপনার বয়সটাও থেমে গেছে।’

কাজী মিরাজ লিখেছেন, ‘চিরসবুজ কবিতার মতো সুন্দর জয়া, চোখেমুখে লেখে আছে অদ্ভুত মায়া!’

তানভীর হায়দার লিখেছেন, ‘আপনাকে দেখলে অনেক বছর বাঁচার ইচ্ছা জাগে।’

এমন অসংখ্য প্রশংসাসূচক বাক্যে ভরে উঠেছে জয়ার কমেন্টবক্স। লাইট, ক্যামেরা আর অ্যাকশনের দুনিয়ায় বর্তমানে দুই বাংলায় নিজের দ্যুতি দেখিয়ে চলেছেন বাংলাদেশের এই অভিনেত্রী।

দুই বাংলার দর্শকরা এখন তাকে চেনেন ‘ডুব সাঁতার’র রেণুকা, ‘গেরিলা’র বিলকিস বানু কিংবা ‘দেবী’র রানু হিসেবে। আবার কেউ কেউ তাকে ‘রাজকাহিনী’র রুবিনা, ‘কণ্ঠ’র রমিলা বা ‘ক্রিসক্রস’র মিসেস সেন বলেও চিহ্নিত করেন। কেননা চরিত্রগুলো নিজের মধ্যে ধারণ করেছেন এবং অভিজ্ঞতা-ব্যক্তিত্ব দিয়ে প্রাণবন্ত করে তুলেছেন জয়া আহসান।

উল্লেখ্য, গেলো ২০ আগস্ট কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত চলচ্চিত্র ‘বিনিসুতোয়’। এতে তার সঙ্গী হয়েছেন টালিউড অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। টালিউডের নির্মাতা অতনু ঘোষের পরিচালনায় এতে অভিনয়ের পাশাপাশি একটি গানেও কণ্ঠ দিয়েছেন জয়া আহসান। ‘বিনিসুতোয়’ তার অভিনয় দর্শক ও সিনেমা সমালোচকদের কাছে বেশ প্রশংসিত হয়েছে।

এনএস/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS