• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘এই বয়সেই মানিক নায়ক মান্নার স্টাইলে কথা বলে ও অভিনয় করে’

আরটিভি নিউজ

  ০৬ মে ২০২৪, ২৩:৪৫
সংগৃহীত
ছবি : সংগৃহীত

গেল ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে পিছিয়ে যায় ‘পটু’ সিনেমাটি। অবশেষে আসছে ১০ মে সিনেমাটি প্রেক্ষাগৃহে আসছে। নতুন এই ছবিটি মুক্তি উপলক্ষে সোমবার (৬ মে) এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। আয়োজিত সংবাদ সম্মেলনে প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার আবদুল আজিজ ছবিটির অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে পরিচয় করিয়ে দেন।

‘পটু’ সিনেমাটিতে অন্যতম একটি চরিত্রে অভিনয় করেছেন শিশু অভিনেতা মো. মানিক। তার সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে আবদুল আজিজ বলেন, মান্না স্টাইলে কথা বলে মানিক। তার কথাবার্তা ও অ্যাকটিং স্টাইল একেবারে নায়ক মান্নার মতো। তার নাম মো. মানিক। পটু সিনেমা কেন্দ্রীয় চরিত্রে ছোটবেলার অভিনয় করেছেন শিশু অভিনেতা মো. মানিক। উত্তরবঙ্গের ছেলে। কোনোদিন রাজশাহী শহরে আসেনি। আজ প্রথম ঢাকা শহরে এলো চরাঞ্চলের মানুষ। এখানে যত শান্ত হয়ে বসে আছে এতো শান্ত নন মানিক। বেশ দুরন্ত। তাকে রাজশাহীতে ৩ মাস অভিনয় প্রশিক্ষণ দেওয়া হয়েছে। আশা করি তার অভিনয় দর্শকদের ভালো লাগবে। তার বাবা কৃষক। পরের জমি চাষ করেন। মা গৃহিণী।

এদিকে ছবিটি নিয়ে আশাবাদ ব্যক্ত করে আজিজ বলেন, শতভাগ বাংলাদেশের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘পটু’। আর ছবিটির মেকিং তামিল স্টাইলে হয়েছে। এক কথায় ছবিটি চোখের আরাম দেবে।

ছবিটির নিয়ে অভিনেতা ইভান সাইর বলেন, ‘চরখানপুর খুব দুর্গম এলাকা। সেখানে আমরা টানা ২২ দিন শুটিং করেছি। রাতে থেকেছি তাঁবু টানিয়ে। কষ্ট করে পুরো কাজটা করেছি। চারদিন শুটিং হয়েছে রাজশাহী শহরে। অল্প কিছু অংশের শুটিং হয়েছে নওগাঁয়। সব মিলিয়ে আমাদের প্রায় ৭০ জনের একটা টিম কাজ করেছি।’

‘পটু’ সিনেমাটি পরিচালনা করেছেন সংগীত পরিচালক আহমেদ হুমায়ূন। এটি তার নির্মিত প্রথম সিনেমা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিনেমায় আসার আগেই পর্ন সাইটে ছবি, মুখ খুললেন জাহ্নবী কাপুর
‘সংবাদ’-এর শুরু পহেলা জুন
সমিতির সদস্যপদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান
কানে শুভ্র প্রজাপতি হয়ে ধরা দিলেন কিয়ারা
X
Fresh