Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ আগস্ট ২০২১, ১৩:৫২
আপডেট : ২৮ আগস্ট ২০২১, ১৮:২৩

বাজে ভিডিও ছড়ানোর শঙ্কায় মাহিয়া মাহি

বাজে ভিডিও ছড়ানোর শঙ্কায় মাহিয়া মাহি
মাহিয়া মাহি

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব ঢাকাই সিনেমার শীর্ষ নায়িকা মাহিয়া মাহি। প্রতিনিয়ত বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন তিনি। কিন্তু এখন আর সেটি সম্ভব হচ্ছে না।

জানা যায়, মাহিয়া মাহির ভেরিফায়েড ফেসবুক পেজটি হ্যাক হয়েছে। শুক্রবার (২৭ আগস্ট) রাত থেকে পেজটিতে ঢুকতে পারছেন না তিনি। পেজটি রিকভারি না হলে থানায় জিডি করবেন নায়িকা। এ প্রসঙ্গে জানতে মাহিকে ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি।

তবে শনিবার (২৮ আগস্ট) একটি গণমাধ্যমে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। মাহি জানিয়েছেন, ‘এই মুহূর্তে ঢাকার ধামরাইয়ে ওয়েব সিরিজ মাফিয়ার শুটিংয়ে আছি। গত রাত থেকেই আমার ভেরিফায়েড পেজটিতে আর ঢুকতে পারছি না। চেষ্টা করছি পেজটা রিকভারির, না হলে থানায় জিডি করব।’

এছাড়াও পেজ থেকে বাজে কোনো কিছু (ছবি কিংবা ভিডিও) ছড়ালে ভক্ত-অনুরাগীদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন মাহি।

বিভিন্ন সময়ে দেয়া স্ট্যাটাসে খানিকটা রহস্য জমিয়ে রাখেন সোশ্যাল মিডিয়ায় সরব এই চিত্রনায়িকা। গেলো বুধবার (২৫ আগস্ট) ভোর ৪টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজেটিতে দেয়া এক স্ট্যাটাসে মাহি লিখেছেন- 'পৃথিবীর সবচেয়ে সুখী মানুষটা আমি। উপরওয়ালা তুমি জাস্ট ওয়াও, আলহামদুলিল্লাহ।' তবে মাহির জীবনে কী এমন ঘটেছে তা অবশ্য খোলাসা করেননি তিনি।

সেই স্ট্যাটাসের আগের দিন (২৪ আগস্ট) আরেকটি স্ট্যাটাসে মাহি জানিয়েছেন, 'জীবনে প্রত্যেকটা মানুষ কমপক্ষে একটি মানুষকে স্বার্থহীনভাবে ভালোবাসে! তারপর সে ঠকে যায়, হয়তোবা ঠকায়; নয়তোবা পরিস্থিতি!'

কয়েকদিন আগে রান্না করার ভিডিও শেয়ার করেছিলেন মাহি। সেখানে তিনি ড্রয়িং রুমের সোফায় বসে ভুনা খিচুড়ি রান্না করেছেন। এছাড়াও গেলো ১৪ আগস্ট রাতে মাহির অফিসিয়াল ফেসবুক পেজে বাইক চালানোর একটি ভিডিও শেয়ার করেন মাহি। ক্যাপশনে লিখেছেন- 'তিনবার ঠাস করে পড়ে গেছিলাম।' তার পোস্ট করা সেই ভিডিওটি নেটিজেনদের নজর কেড়েছে।

প্রসঙ্গত, শাহীন সুমনের পরিচালনায় ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজের শুটিংয়ে অংশ নিয়েছেন মাহি। আন্ডারওয়ার্ল্ড ও ভালোবাসার গল্প নিয়েই তৈরি হচ্ছে ‘মাফিয়া’। বিগ বাজেটের ১৫০ পর্বের এই ওয়েব সিরিজ নির্মাণের কাজ শুরু হয়েছিল গত বছর। রাজধানীর উত্তরায় ‘মাফিয়া’র কিছু দৃশ্যধারণ হয়েছে। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন সেলিম খান। ওয়েব সিরিজটি শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেল ও অ্যাপে মুক্তি দেয়া হবে।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS