Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ মার্চ ২০২১, ১৮:৪৫
আপডেট : ২৯ মার্চ ২০২১, ১৯:০৭

আমার জামাইয়ের বুকে ওরা কারা: মাহি

আমার জামাইয়ের বুকে ওরা কারা: মাহি
সংগৃহীত

ঢাকাই ছবির শীর্ষ নায়িকাদের একজন মাহিয়া মাহি। সংসার ও শুটিং দু'টোই সমানভাবে সামলে চলেছেন তিনি। সুযোগ পেলেই স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে ঘুরতে যান। কোন কোন সময় আবার অন্য তারকাদের সঙ্গে আড্ডাতেও স্বামীকে নিয়ে হাজির হন মাহি।

সোমবার (২৯ মার্চ) বিকেলে নিজের ফেসবুক আইডিতে একটি ছবি পোস্ট করেছেন জনপ্রিয় আরেক নায়িকা নুসরাত ফারিয়া। ক্যাপশনে লিখেছেন- 'আমি চলে যাওয়ার আগের রাতে'। ছবিতে দেখা যাচ্ছে, মাহির স্বামী অপুর সেলফিতে একই ফ্রেমে বন্দী হয়েছেন তিন তারকা অভিনেত্রী মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া এবং বিদ্যা সিনহা সাহা মিম। সেখানে অপুর কাঁধে মাথা রেখেছেন মিম, তার পাশে নুসরাত ফারিয়া এবং সবশেষে রয়েছেন মাহি।

নুসরাত ফারিয়ার পোস্ট করা সেই ছবিটিতে মজার ছলে মাহি লিখেছেন- 'আমার জামাইয়ের বুকে ওরা কারা'। প্রতিবেদনটি লেখা পর্যন্ত মাহির সেই কমেন্টে ২১৫ জন ফেসবুক ব্যবহারকারী রিয়েক্ট দিয়েছেন।

এদিকে আজ (২৯ মার্চ) বিকেলেই নুসরাত ফারিয়ার পোস্টের কিছুক্ষণ পর ফেসবুকে আরেকটি ছবি পোস্ট করেছেন বিদ্যা সিনহা মিম। ক্যাপশনে দিয়েছেন তিনটি লাভ ইমো। মুহূর্তেই ছবিটি নেটিজেনদের নজর কেড়েছে। সেই পোস্টেও মাহির কমেন্ট নজরে আসে। সেখানে তিনি লিখেছেন- 'ওহ'।

একটি ছবিতে তিন নায়িকাকে দেখে অনেকের মনে প্রশ্ন জেগেছে, একসঙ্গে কি করছেন তারা? তবে কি একসঙ্গে কোন কাজ করতে যাচ্ছেন তারা? যদিও এ বিষয়ে কিছুই জানা যায়নি। তিন নায়িকাই রহস্য জমিয়ে রেখেছেন।

এনএস

RTV Drama
RTVPLUS