• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ আমি: মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ আগস্ট ২০২১, ১৬:০৫
পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ আমি: মাহিয়া মাহি
মাহিয়া মাহি

ঢাকাই সিনেমার শীর্ষ নায়িকাদের একজন মাহিয়া মাহি। চলতি বছরই বিচ্ছেদের পথে হেঁটেছেন তিনি। বিবাহ বিচ্ছেদের ৩ মাস যেতে না যেতেই নায়িকা জানালেন, 'পৃথিবীর সবচেয়ে সুখী মানুষটা আমি। উপরওয়ালা তুমি জাস্ট ওয়াও, আলহামদুলিল্লাহ।'

আজ বুধবার (২৫ আগস্ট) ভোর ৪টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে এ কথা লিখেছেন মাহি। সঙ্গে জুড়ে দিয়েছেন সদ্য তোলা তার চারটি ছবি। তবে মাহির জীবনে কী এমন ঘটেছে তা অবশ্য খোলাসা করেননি তিনি।

বিভিন্ন সময়ে দেয়া স্ট্যাটাসে খানিকটা রহস্য জমিয়ে রাখেন সোশ্যাল মিডিয়ায় সরব এই চিত্রনায়িকা। সর্বশেষ স্ট্যাটাসের আগের দিন (২৪ আগস্ট) আরেকটি স্ট্যাটাসে মাহি জানিয়েছেন, 'জীবনে প্রত্যেকটা মানুষ কমপক্ষে একটি মানুষকে স্বার্থহীনভাবে ভালোবাসে! তারপর সে ঠকে যায়, হয়তোবা ঠকায়; নয়তোবা পরিস্থিতি!'

ব্যক্তিজীবনে ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। তবে শুরু থেকেই তাদের দাম্পত্য জীবনে কলহ চলছে বলে গুঞ্জন চাউর হলেও সেসব গুঞ্জন উড়িয়ে দিতেন নায়িকা। সকল জল্পনার অবসান ঘটিয়ে গেলো ২২ মে দিবাগত রাতে স্বামীর সঙ্গে বিচ্ছেদের বিষয়টি স্পষ্ট করে স্ট্যাটাস দেন তিনি।

কিছুদিন যেতে না যেতেই আবারও মাহির বিয়ের গুঞ্জন ওঠে। মাহি সে বিষয়টি অস্বীকার করলেও গুঞ্জন পিছু ছাড়ে না। এ সংক্রান্ত কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যা এই গুঞ্জনকে জোরালো করে।

মাহি বলেন, ‘আমি আপাতত বিয়ে নিয়ে ভাবছি না। একটা সম্পর্ক থেকে বের হয়ে এসেছি। নিজেকে আরও গুছিয়ে নিতে চাই। আমি এখন কাজের নতুন পরিকল্পনা করছি।’

এদিকে শাহীন সুমনের পরিচালনায় ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজের শুটিংয়ে অংশ নিয়েছেন মাহি। আন্ডারওয়ার্ল্ড ও ভালোবাসার গল্প নিয়েই তৈরি হচ্ছে ‘মাফিয়া’। বিগ বাজেটের ১৫০ পর্বের এই ওয়েব সিরিজ নির্মাণের কাজ শুরু হয়েছিল গত বছর। রাজধানীর উত্তরায় ‘মাফিয়া’র কিছু দৃশ্যধারণ হয়েছে। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন সেলিম খান। ওয়েব সিরিজটি শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেল ও অ্যাপে মুক্তি দেয়া হবে।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখছেন মাহি। কয়েকদিন আগে রান্না করার ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে তিনি ড্রয়িং রুমের সোফায় বসে ভুনা খিচুড়ি রান্না করেছেন। এছাড়াও গেলো ১৪ আগস্ট রাতে মাহির অফিসিয়াল ফেসবুক পেজে বাইক চালানোর একটি ভিডিও শেয়ার করেন মাহি। ক্যাপশনে লিখেছেন- 'তিনবার ঠাস করে পড়ে গেছিলাম।' তার পোস্ট করা সেই ভিডিওটি নেটিজেনদের নজর কেড়েছে।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার মাহির সঙ্গে গোপন সম্পর্ক নিয়ে মুখ খুললেন জয়
এই অশান্তি আর ভাল্লাগে না : মাহি
‘এই চরিত্রের জন্য মেকআপ নিতে এবং তুলতে ৫ ঘণ্টা সময় লাগত’
অবশেষে নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি-জয়
X
Fresh