Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ মে ২০২১, ২৩:১০
আপডেট : ১৩ মে ২০২১, ২৩:২১

ক্যারিয়ারের ১৬ বছর পার করা কে এই বলিউড অভিনেত্রী?

ক্যারিয়ারের ১৬ বছর পার করা কে এই বলিউড অভিনেত্রী
বলিউড অভিনেত্রী মীরা চোপড়া

বলিউডে ক্যারিয়ারের ১৬ বছর পার করলেও তেমন পরিচিতি বা প্রতিষ্ঠা পাননি। তবে জনপ্রিয়তা পেয়েছেন দক্ষিণী ছবিতে। ভাবছেন কে এই অভিনেত্রী? তিনি চোপড়া পরিবারের সদস্য কিনা তা নিয়েও দ্বন্দ্ব রয়েছে।

ছোটবেলায় তাকে বাড়িতে সবাই নীলা বলে ডাকতেন। তার আসল পরিচয় তিনি প্রিয়াঙ্কার গুণমুগ্ধ খুড়তুতো বোন মীরা চোপড়া। মীরার জন্ম দিল্লিতে। ১৯৮৩ সালে। মূলত দক্ষিণী ছবির নায়িকা তিনি। মডেলিং থেকেই তার অভিনয়ে আসা। ২০০৫ সালে তামিল ছবি ‘আয়ুইরে’দিয়েই অভিনয়ে হাতেখড়ি তার।

মীরার ঠাকুরদা ও প্রিয়াঙ্কা-পরিণীতির ঠাকুরদা ছিলেন দুই ভাই। সেই সূত্রে মীরার বাবা ও প্রিয়াঙ্কা-পরিণীতির বাবারা ছিলেন খুড়তুতো ভাই। দুই বোনের মতো বলিউডে হয়তো সেভাবে প্রভাব ফেলতে পারেননি মীরা। কিন্তু দক্ষিণী ছবিতে জমিয়ে অভিনয় করে যাচ্ছেন মীরা।

নিজের খুড়তুতো বোন প্রিয়াঙ্কা, পরিণীতি চোপড়া যেখানে বলিউডে দাপিয়ে অভিনয় করছেন, সেখানে ২০০৫ সাল থেকে অভিনয় শুরু করা মীরা বলিউডে প্রথম সুযোগ পান ১০ বছর পর। ২০১৪ সালে ‘গ্যাংস অব গোস্ট’ছবিতে প্রথম বলিউডে পা রাখেন। এটাই ছিল মীরার প্রথম বলিউডি ছবি।

প্রিয়াঙ্কার বোন হওয়া সত্ত্বেও কেন তার ক্যারিয়ার এত ধীরগতিতে এগোচ্ছে, এ কথা প্রায়ই শুনতে হয় তাকে। মীরা অবশ্য বার বারই বলে আসছেন তার ক্যারিয়ারে প্রিয়াঙ্কার কোনও প্রভাব নেই।

পি

RTV Drama
RTVPLUS