• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

আমি সুন্দর বাচ্চার মা হতে চাই : নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ এপ্রিল ২০২৪, ১৩:০০
নোরা ফাতেহি
নোরা ফাতেহি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফাতেহি। খুব অল্প সময়েই নিজের শক্ত অবস্থান গড়ে তুলেছেন এই তিনি।তবে অভিনয়ের চেয়ে নাচেই বেশ পারদর্শী নোরা। শুধু তাই নয়, বলিউডে তিনি ‘বেলি ডান্স কুইন’ হিসেবে পরিচিত। ক্যারিয়ারের লম্বা সময়ে একাধিক মানুষের সঙ্গে নাম জড়ালেও কোনো সিরিয়াস সম্পর্কে দেখা যায়নি তাকে। এবার জানালেন সুন্দর বাচ্চার মা হতে চান এ অভিনেত্রী।

সম্প্রতি কানেক্ট এফএম কানাডার সঙ্গে একটি সাক্ষাৎকারে সুন্দর বাচ্চার মা হতে চাওয়ার বিষয়টি জানান নোরা।

এ প্রসঙ্গে নোরা বলেন, আমি এমন মানুষকে খুঁজছি যে ঈশ্বরকে ভয় করে এবং যার লালন-পালন খুব ভালো হয়েছে। এরপর অর্থ এবং আর্থিক স্থিতিশীলতা ভালো আছে। আসলে যে ভিতর থেকে সত্যিই ভালো তেমন মানুষ চাই। কারণ, বর্তমানে চারপাশে খারাপ লোকের সংখ্যাই বেশি।

সুবিধাবাদী এবং মিথ্যাবাদী মানুষরা আপনাকে ব্যবহার করে বছরের পর বছর থাকবে এবং আপনাকে চাইবে না। তারা আপনার টাকা, জনপ্রিয়তা কিংবা আপনার নেটওয়ার্ক চাইবে। চারপাশে সত্যিই অদ্ভুত মানুষ আছে। ভালো মনের কাউকে পেলে আমি খুশি হব।

এ সময় নোরার কাছে জানতে চাওয়া হয়— সুন্দর জীবনসঙ্গী আসলে কতটা গুরুত্বপূর্ণ? জবাবে অভিনেত্রী বলেন, আমি বলতে চাচ্ছি, আমার ভালো জেনেটিক্স দরকার। কারণ আমি সুন্দর বাচ্চার মা হতে চাই।

অভিনেত্রী আরও জানান, পাঁচ বছর আগে থেকে তার দৃষ্টিভঙ্গি ছিল উচ্চতা এবং সুন্দর চেহারা ও শারীরিক বৈশিষ্ট্যের ওপর নজর দিয়ে নিজের জন্য জীবনসঙ্গী খোঁজা। কিন্তু গত কয়েক বছরের ব্যক্তিগত অভিজ্ঞতায় নোরার চিন্তাভাবনা একেবারেই বদলে গেছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারীবাদ নিয়ে নোরা ফাতেহির মন্তব্য, ক্ষুব্ধ নেটিজেনরা
খেপে গিয়ে নিজের শরীর নিয়ে যে মন্তব্য করলেন নোরা ফাতেহি
‘নারীবাদ’ সমাজ ও পারিবারিক বন্ধন নষ্ট করছে : নোরা ফাতেহি
আল্লাহকে ভয় করে এমন জীবনসঙ্গী খুঁজছেন নোরা ফাতেহি
X
Fresh