Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ মার্চ ২০২১, ১২:৫৩
আপডেট : ২৯ মার্চ ২০২১, ১৩:০৪

নতুন সঙ্গীকে ঘরে তুললেন প্রভাস

নতুন সঙ্গীকে ঘরে তুললেন প্রভাস
ফাইল ছবি

ভারতের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ চলচ্চিত্রে নাম ভূমিকায় অভিনয় করে বিশ্বব্যাপী সিনেমাপ্রেমী মানুষের কাছে তারকা খ্যাতি পেয়েছেন। দক্ষিণী ছবির এই নায়কের ব্যাপারে জানতে তার ভক্তদের আগ্রহের কোনও কমতি নেই।

সম্প্রতি নতুন সঙ্গীকে ঘরে তুলেছেন প্রভাস। নতুন মডেলের একটি গাড়ি কিনেছেন তিনি। ‘ল্যাম্বরগিনি অ্যাভেন্টাডোর রোডস্টার’ মডেলের এই গাড়ির সঙ্গে প্রভাসের একাধিক ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

জানা যায়, ল্যাম্বরগিনি ভারতীয় সিনে তারকাদের পছন্দের গাড়ি। প্রভাসের কেনা উজ্জ্বল কমলা রঙের গাড়িটির দাম সাড়ে পাঁচ কোটি রুপির বেশি, যা বাংলাদেশি মুদ্রায় সাড়ে ছয় কোটি টাকার বেশি।

কত সম্পদের মালিক এই অভিনেতা? ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী ১৯৬.৩৫ কোটি টাকার মালিক প্রভাস। প্রতি বছরে তার আয় ৪৫ কোটি টাকা। গাড়ি কেনার প্রতি আগে থেকেই তার বেশ ঝোঁক রয়েছে। তার কাছে ৬৮ লাখ টাকার ইগডঢ ৩ ও ২ কোটি টাকা মূল্যের জাগুয়ার রয়েছে। এছাড়া প্রভাসের কাছে আরও আট কোটি টাকা মূল্যের রোলস রয়েছে। হায়দরাবাদে এ তারকার রয়েছে বিশাল এক ফার্ম হাউজ।

আরও পড়ুনঃ সঞ্চালিকার মুখে হিন্দি শুনে মঞ্চ থেকে নেমে গেলেন এ আর রহমান

জিমের ব্যাপারেও ভীষণ সচেতন প্রভাস। তার বাড়িতেই দেড় কোটি টাকার জিমের যন্ত্রপাতি রয়েছে। তবে এসব যন্ত্রপাতি অবশ্য প্রভাসকে কিনতে হয়নি। তার ‘বাহুবলি’ ছবির পরিচালক এস এস রাজামৌলি এসব যন্ত্রপাতি কিনে দিয়েছেন।

এনএস

RTV Drama
RTVPLUS