• ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

প্রভাসের নতুন সিনেমার স্বত্ব বিক্রি হলো যত টাকায়

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ মার্চ ২০২৪, ১১:১৮
ছবি : সংগৃহীত

দক্ষিণী সুপারস্টার প্রভাসের পরবর্তী সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। এটি নির্মাণ করেছেন নাগ অশ্বিন। করোনা সংকটসহ নানা কারণে বেশ কয়েকবার মুক্তি পিছিয়েছে ৬০০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটির।

তবে সবকিছু ঠিক থাকলে আগামী ৯ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে প্রভাসের ‘কল্কি ২৮৯৮ এডি’। কিন্তু তার আগেই মোটা অঙ্কের টাকায় বিক্রি হয়েছে সিনেমাটির ডিজিটাল স্বত্ব।

গণমাধ্যমের তথ্য অনুযায়ী, প্রভাসের ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার ডিজিটাল স্বত্ব কেনার বিষয়ে আগ্রহ প্রকাশ করে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিও ও নেটফ্লিক্স। সিনেমাটির ওটিটি স্বত্বর জন্য ২০০ কোটি রুপি দাবি করেছিলেন নির্মাতা।

সর্বশেষ অ্যামাজন প্রাইম ভিডিও তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড় ভাষার স্বত্ব ১৫০ কোটি রুপিতে কিনে নিয়েছে। যা বাংলাদেশি মুদ্রায় ১৯৭ কোটি ৫২ লাখ টাকার বেশি। তবে এখন পর্যন্ত হিন্দি ভাষার স্বত্ব বিক্রির কোনো তথ্য পাওয়া যায়নি।

সিনেমায় প্রভাস ছাড়াও আরও অভিনয় করেছেন— অমিতাভ বচ্চন, কমল হাসান, দীপিকা পাড়ুকোন, দিশা পাটানির মতো শিল্পীরা।

জানা গেছে, ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা যাবে দক্ষিণী নির্মাতা এস এস রাজামৌলিকে। এতে পৌরাণিক চরিত্র ‘কল্কি’র ভূমিকায় প্রভাস এবং ‘পদ্মা’র চরিত্রে দেখা যাবে দীপিকাকে। অন্যদিকে ‘অশ্বত্থামা’র মতো দাপুটে চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন।

প্রসঙ্গত, হিন্দি ও তেলেগু ভাষায় মুক্তি পাবে ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমা। পাশাপাশি তামিল, মালায়ালাম, কন্নড়, ইংরেজিসহ আরও কয়েকটি ভাষায় ডাবিং করে মুক্তি দেওয়া হবে এটি।

সূত্র : সিয়াসাত ডটকম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে বিয়ে করছেন না প্রভাস
প্রভাসের ‘বাহুবলী’ নিয়ে নতুন খবর
X
Fresh