• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

প্রভাসের ‘বাহুবলী’ নিয়ে নতুন খবর

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০২ মে ২০২৪, ১৮:৪১

দক্ষিণী পরিচালক রাজামৌলির সিনেমা নিয়ে দর্শকের আগ্রহের শেষ নেই। ২০১৫ সাকে ‘বাহুবলী’ সিনেমা দিয়ে আলোচনার সৃষ্টি করেছিলেন তিনি। সিনেমাটি দিয়ে নতুন করে দর্শকের সামনে হাজির হয়েছিলেন প্রভাস। বাহুবলীর প্রথম কিস্তিতে দর্শকের মনে নানান প্রশ্ন এসেছিল যার উত্তর মিলেছিল দুই বছর পর ‘বাহুবলী টু’ সিনেমাটিতে।

দুই কিস্তিতে বাহুবলী এখনও বিশ্বব্যাপী ভারতের দ্বিতীয় সর্বোচ্চ আয় করা সিনেমা। বাহুবলীর সাফল্যের পর এর দর্শকপ্রিয়তা দেখে নির্মাতা রাজামৌলি ঘোষণা দিয়েছিলেন বাহুবলীর গল্প নতুন করে দর্শকদের সামনে আনবেন। এবার নিজের কথা রাখলেন রাজামৌলি। নতুন রূপে ‘বাহুবলী’ নিয়ে আসছেন এই নির্মাতা।

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একটি পোস্ট দিয়েছেন এসএস রাজামৌলি। তিনি লিখেছেন, জনগণ যখন মহেশমতির নাম ধরে চিৎকার করেন, তখন মহাবিশ্বও তার প্রত্যাবর্তন আটকাতে পারে না। ‘বাহুবলী: ক্রাউন অব ব্লাড’ অ্যানিমেটেড সিরিজের ট্রেলার আসছে।

২০১৫ সালের ১০ জুলাই মুক্তি পায় ‘বাহুবলী: দ্য বিগিনিং’। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন প্রভাস, রানা দাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া প্রমুখ।

১৮০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৬৫০ কোটি রুপি। এরপর ২০১৭ সালের ১৮ এপ্রিল মুক্তি পায় ‘বাহুবলী-দ্য কনক্লুশন’। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন প্রভাস, রানা দাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া প্রমুখ। ২৫০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বিশ্বব্যাপী বক্স অফিসে আয় করে ১ হাজার ৭৮৮ কোটি রুপি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রভাসের নতুন সিনেমার স্বত্ব বিক্রি হলো যত টাকায়
নওগাঁর মাঠ কাঁপাচ্ছে বাহুবলী টমেটো
জয়পুরহাটের মাঠে বাহুবলী টমেটো
সপরিবারে অল্পের জন্য রক্ষা পেলেন রাজামৌলি
X
Fresh