• ঢাকা রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
logo

যে কারণে বিয়ে করছেন না প্রভাস

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৩ মে ২০২৪, ১৫:৫০
প্রভাস
প্রভাস

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। বহু নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও কাউকেই জীবনসঙ্গী করেননি তিনি। ‘একলা চলো রে’ নীতিতেই চলছেন ভাইজান। এদিকে একই পথে হাঁটছেন দক্ষিণী সুপারস্টার প্রভাসও। তার সময়ের অনেকেই বিয়ে করে ঘর-সংসারী হলেও তিনি এখনও সিঙ্গেলই রয়ে গেছেন।

অর্থ, যশ-খ্যাতি সবই আছে তার। শুধু নেই একজন জীবনসঙ্গী। তবে কি তিনিও সালমানের পথ অনুসরণ করছেন? কেনই বা বিয়ে করছেন না প্রভাস? এমন প্রশ্ন বাসা বেঁধেছে তার ভক্তদের মনে।

এবার বিয়ে না করার রহস্য নিজেই জানালেন প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর রীতিমতো তারকা বনে যান এই অভিনেতা। সিনেমাটির জন্য দীর্ঘদিন সময় দিয়েছেন তিনি। এমনকি সিনমার প্রতি মনোযোগ যেন নষ্ট না হয়, সেজন্য বিয়ে পর্যন্তও পিছিয়ে দিয়েছিলেন বলে তখন শোনা যায়।

‘বাহুবলি’ ফ্যাঞ্চাইজি মুক্তির পর পেরিয়ে গেছে প্রায় ৭ বছর। তবে এখনও বিয়ে করেননি প্রভাস। মাঝে মধ্যে তার বিয়ে নিয়ে নানান কথা বাতাসে ভেসে বেড়ায়।

এবার ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার প্রচার অনুষ্ঠানে গিয়ে প্রভাস জানান, এখনই বিয়ে করছেন না তিনি।

বিয়ে না করার কারণ ব্যাখ্যা করে অভিনেতা বলেন, ‘আমি খুব দ্রুত বিয়ে করছি না। কারণ আমি আমার নারী ভক্তদের হৃদয় ভাঙতে চাই না।’

‘বাহুবলি টু’মুক্তির পর প্রভাস ও আনুশকার প্রেম ও বিয়ে নিয়ে নানা গুঞ্জন ওঠে সিনেমাপাড়ায়। তা ছাড়া ব্যক্তিগত জীবনেও দুজন অবিবাহিত। দুয়ে দুয়ে চার মিলিয়ে চলতে থাকে নানা জল্পনা-কল্পনা। যদিও পরবর্তীতে দুজনই এই গুঞ্জন অস্বীকার করেন।

ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে আনুশকা শেঠি বলেছিলেন, ‘১৫ বছর ধরে প্রভাসকে চিনি আমি। সে আমার এমন বন্ধু যাকে রাত ৩টার দিকেও ফোন কল করতে পারি। তবে এত কিছুর পরও থেমে নেই এই জুটির প্রেম-বিয়ের গুঞ্জন।

সূত্র: দ্য ফ্রি প্রেস জার্নাল

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের পর্দায় আসছে ‘বাজরঙ্গি ভাইজান’, ইঙ্গিত নির্মাতার
সালমানকে বিয়ে করতে যে কাণ্ড ঘটালেন তরুণী
সালমান হত্যা পরিকল্পনার চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে
অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানে শাকিরার চমক