• ঢাকা বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মুখ খুললেন তামান্না

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৮ মে ২০২৪, ১৬:৪৪
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। এক সময়ে পর্দায় চুম্বনের দৃশ্যেও রাজি ছিলেন না তিনি। পরে সেই প্রতিজ্ঞা ভেঙে ‘লাস্ট স্টোরিজ ২’ ছবিতে অভিনেতা বিজয় বর্মার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেন তামান্না। এবার পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে কথা বললেন অভিনেত্রী।

ক্যামেরার সামনে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে কেমন লাগে, তা নিয়ে মুখ খুললেন তামান্না। তার মতে, এ ক্ষেত্রে নারীদের তুলনায় পুরুষদেরই বেশি অস্বস্তি হয়। তামান্না বলছেন, পর্দায় ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় করার সময়ে আমাদের চেয়ে পুরুষদের বেশি অস্বস্তি হয়। ওরা ভাবেন, বেশি ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করলে নারীরা হয়তো খারাপ ভাববেন। নারীদের যাতে অস্বস্তি না হয়, সেই দিকটা দেখার দায়িত্বও তাদের উপর থাকে।

‘লাস্ট স্টোরিজ ২’-তে বিজয়ের সঙ্গে তামান্নার চুম্বনদৃশ্য নেটদুনিয়ায় বেশ সাড়া ফেলেছিল। সেই ছবির সময় থেকেই সম্পর্কে জড়ান তামান্না ও বিজয়। বর্তমানে সম্পর্কে আছেন দু’জন। বিজয় ছাড়াও ‘জি করদা’ ওয়েব সিরিজেও অভিনেতা সুহেল নায়ারের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন তামান্না।

এই মুহূর্তে তামান্নার ছবি ‘আরানমানাই ৪’ বক্স অফিসে ভাল ব্যবসা করছে। এখনও পর্যন্ত ৪৭.৯০ কোটি রুপি আয় করেছে এই ছবি। ছবিটির সাফল্য দেখেই এই ছবির হিন্দি রূপান্তর আগামী ২৪ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রথমবার বাংলাদেশের নাটকে, যা বললেন কলকাতার অভিনেত্রী  
অভিনেত্রীর পচা-গলা মরদেহ উদ্ধার, যা বলছেন পরিবার
অভিনেত্রীকে গুলি করে হত্যা
মাকে ছাড়া ভালো নেই সীমানার দুই ছেলে