• ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
logo

বিবাহিত দেব, আছে তিন বছরের সন্তান!

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩১ মে ২০২৪, ১৬:৩৩
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ওপার বাংলার দর্শকপ্রিয় অভিনেতা দেব। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও বেশ সরব তিনি। এই নায়কের সঙ্গে রুক্মিণীর প্রেমের কথা কারও অজানা নয়। তারা নিজেরাও স্বীকৃতি দিয়েছেন সম্পর্কেকে। মাঝে মাঝেই জোড়ায় জোড়ায় দেখা যায় দেব-রুক্মিণীকে। নেটিজেনরা উপভোগ করেন দুজনকে একসঙ্গে।

সেই ভালো লাগা থেকে মাঝে মাঝেই তারা প্রশ্ন ছুড়ে দেন দেব-রুক্মিণীর দিকে। কবে বিয়ে করছেন তারা জানতে চান সামাজিকমাধ্যমে। এতদিন বিষয়টি নিয়ে কোনো উত্তর দেননি দেব। এবার সরাসরি নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে নায়ক একটি পোস্ট শেয়ারের মাধ্যমে জানালেন, তিনি বিয়ে করেছেন এবং তিন বছরের একটি সন্তানও রয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

এক্স হ্যান্ডেলে গুগলের এক স্ক্রিনশট রি-পোস্ট করেছেন দেব। যেখানে স্পষ্ট লেখা, ২০২১ সালের ৬ মে নাকি রুক্মিণীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন টলিউড সুপারস্টার। শুধু তাই নয়, সেখানে আরও লেখা, দেব-রুক্মিণীর একটি সন্তানও রয়েছেন।

এই বিভ্রান্তিকর তথ্যের জেরে অভিনেতার নিজেরই চক্ষু চড়ক গাছ হওয়ার জোগাড় হয়েছে! ওই অনুরাগী লিখেছেন, গুগলে না থাকলে জানতেই পারতাম না। সুপারস্টার দেবও সে কথায় সায় দিয়ে লিখেছেন, আমিও। এতে স্পষ্ট যে নিজের সম্পর্কে এরকম তথ্য জেনে দেব নিজেই চমকে গেছেন।

প্রসঙ্গত, এবারও লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন তৃণমূল থেকে। এরইমধ্যে শেষ করেছেন প্রচারণা। অন্যদিকে হাতে রয়েছে একাধিক ছবির কাজ। সম্প্রতি জানা গেছে বিদ্যাসাগর হয়ে ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উত্তরায় নিহত আসিফ ছিলেন দেবহাটা উপজেলার ছাত্রলীগ কর্মী
বিয়ের তিন মিনিটের মাথায় বিচ্ছেদ নবদম্পতির!
সন্তানের ক্যালসিয়ামের ঘাটতি পূরণ করবে যেসব খাবার 
একাধিক পদে নিয়োগ দেবে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি