Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

প্রভাসের পোশাকের দাম ৬ কোটি!

প্রভাস,
প্রভাস

ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাস। ব্লকবাস্টার ‘বাহুবলি' ফ্র্যাঞ্চাইজির পর তার নতুন সিনেমা নিয়ে ভক্তকুলে আগ্রহের কমতি নেই। প্রভাসের পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম'। রাধা কৃষ্ণ পরিচালিত এ সিনেমায় প্রভাসের চরিত্রটি ঠিকঠাকভাবে ফুটিয়ে তোলার জন্য তার কস্টিউম বাবদ খরচ হয়েছে ৬ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৯৯ লাখ ২৪ হাজার টাকা।

সিনেমায় সত্তর দশকের ঐতিহাসিক পোশাকে দেখা যাবে প্রভাসকে, যে পোশাক এখন সহজলভ্য নয়। এতে কস্টিউম ডিজাইনার হিসেবে কাজ করেছেন থোটা বিজয়ভাস্কর ও একা লক্ষ্মী। মেকআপ আর্টিস্ট হিসেবে ছিলেন তারানুম খান। হেয়ার স্টাইলিস্ট ছিলেন রোশান। কস্টিউমের বিবেচনায়, ‘রাধে শ্যাম’ প্রভাসের অন্যতম ব্যয়বহুল প্রকল্প।

'রাধে শ্যাম' সিনেমার মাধ্যমে এক দশক পর রোমান্টিক সিনেমায় দেখা যাবে প্রভাসকে। গত বছর প্রকাশ্যে এসেছিল ছবির ফার্স্ট লুক। এ সিনেমায় প্রভাসের নায়িকা পূজা হেজ। ছবিটি একই সঙ্গে তিনটি ভাষায় তৈরি হচ্ছে-হিন্দি,তেলেগু ও তামিল। আগামী ৩০ জুলাই মুক্তি পাবে 'রাধে শ্যাম'।

বক্স অফিসে প্রভাসের শেষ ছবি ছিল সাহু। বাহুবলী সিরিজের ব্যাপক সাফল্যের পর তেমনভাবে সাড়া ফেলতে ব্যর্থ হয় এই ছবিটি। তবে 'রাধে শ্যাম' প্রভাসের ক্যারিয়ারে মোড় ঘুরিয়ে দেবে বলে আশাবাদী তার অনুরাগীদের।

এনএস/এম

RTV Drama
RTVPLUS