logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে ‘তোর সুখে আমার সুখ’

'Your happiness is my happiness' is being released on Valentine's Day
তোর সুখে আমার সুখ ওয়েব মুভির পোস্টার

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাচ্ছে তরুণ চলচ্চিত্র পরিচালক ও ভিডিও সম্পাদক আলাউদ্দিন সাজুর ওয়েব মুভি ‘তোর সুখে আমার সুখ’। ভিন্ন আঙ্গিকের ভালোবাসার কাহিনী নির্ভর এই চলচ্চিত্রে অভিনয় করেছেন রাতুন, সাদিয়া ও সোহেল।

চলচ্চিত্রটির কাহিনী সংলাপ ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। কাদামাটি মিডিয়া প্রযোজিত ‘তোর সুখে আমার সুখ’ চলচ্চিত্রটি দর্শকের মনে আস্থা করে নিবে বলে জানিয়েছেন পরিচালক আলাউদ্দিন সাজু। এতে আরও অভিনয় করেছেন রাফিয়া আক্তার রেশমা, আব্দুর মান্নান আকন্দ, রিয়াজুল ইসলাম জাকির, সাইফুল মুনির বেলাল, রাজিব হোসেন রাজু, মোহাম্মদ আলী লিটন, শরীফ, তুষারসহ আরও অনেকে।

পরিচালক আলাউদ্দিন সাজু আরটিভি নিউজকে বলেন, আমি বেশ কিছু নাটক পরিচালনা করেছি। তবে এই কাজটি আমার খুব ভালো লাগা থেকে করা। এছাড়াও আমি বেশ কিছু বিজ্ঞাপন নিয়েও কাজ করেছি। আশা করি ‘তোর সুখে আমার সুখ’ ওয়েব ফিল্মটি সকলের ভালো লাগবে।

এ চলচ্চিত্রের টাইটেল গানের গীতিকার ও শিল্পী নাফেল। আজ ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে সন্ধা ৭টায় ‘শোবিজ বাংলা’ ইউটিউব চ্যানেলে চলচ্চিত্রটি মুক্তি দেওয়ার কথা জানিয়েছেন প্রযোজনা সংস্থা কাদামাটি মিডিয়া।

জিএম/পি

RTV Drama
RTVPLUS