• ঢাকা বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আমেরিকা-কানাডাসহ আরও ২ দেশে মুক্তি পাচ্ছে ‘কাজলরেখা’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ মে ২০২৪, ১৫:১২
ছবি : সংগৃহীত

গেল ঈদে মুক্তি পায় গিয়াস উদ্দিন সেলিম নির্মিত সিনেমা ‘কাজলরেখা’। টানা তিন সপ্তাহ ধরে রাজধানীসহ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে চলছে এটি। মুক্তির পর থেকেই দর্শকদের দারুণ সাড়া পাচ্ছে সিনেমাটি।

শুধু তাই নয়, ইতোমধ্যে ঢাবির ইতিহাস বিভাগের মাস্টার্স শ্রেণির পাঠ্যসূচিতেও অন্তর্ভুক্ত করা হয়েছে সিনেমাটি। কিন্তু নতুন খবর হলো— নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, কানাডা ও আমেরিকায় মুক্তি পেতে যাচ্ছে ‘কাজলরেখা’।

এ প্রসঙ্গে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম বলেন, নিউইয়র্কে টাইম স্কয়ারে কাজলরেখার ট্রেলার দেখানো হচ্ছে। ওখানকার দর্শকরা সিনেমাটি বেশ ভালোভাবেই নিচ্ছেন। মূলত আমেরিকায় মুক্তির আগে এমন প্রচারণা চালানো হচ্ছে।

তিনি আরও বলেন, চলতি মাসে নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, কানাডা ও আমেরিকায় মুক্তি পাবে ‘কাজলরেখা’। কাজেই ওখানকার দর্শকদের জন্য একটা আনন্দের সংবাদ। পাশাপাশি আমার জন্যও খুশির খবর।

গিয়াস উদ্দিন সেলিম বলেন, কাজলরেখা আমাদের দেশে খুব প্রশংসিত হচ্ছে। দিনকে দিন দর্শক চাহিদা বাড়ছে। দেশের বাইরেও সবার ভালোবাসা পাবে, এটাই প্রত্যাশা করছি।

প্রসঙ্গত, ‘কাজলরেখা’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন মন্দিরা চক্রবর্তী। অন্যদিকে কংকন দাসীর চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। এছাড়া আরও রয়েছেন— ইরেশ যাকের, শরিফুল রাজ, সাদিয়া আয়মান, আজাদ আবুল কালাম প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাবির পাঠ্যসূচিতে গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজলরেখা’
‘কাজলরেখা’ সিনেমা নিয়ে সুখবর
ঈদেই আসছে রাজের ‘কাজলরেখা’
ভার্সেটাইল এক অভিনেতা ছিলেন আহমেদ রুবেল
X
Fresh