• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ঈদে কলকাতায় মুক্তি পাচ্ছে ‘মির্জা’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ এপ্রিল ২০২৪, ১২:৩৪
ছবি : সংগৃহীত

ঈদ উপলক্ষে মেতে উঠেছে দেশের প্রেক্ষাগৃহগুলো। ঈদ মানেই হলগুলোতে উপচেপড়া ভিড়। সারা বছর প্রিয় তারকার সিনেমা দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকেরা। ঈদ উপলক্ষে দেশে ডজনখানেক সিনেমা মুক্তির দৌড়ে থাকলেও কলকাতায় মুক্তি পাচ্ছে মাত্র একটি সিনেমা। বলা যায়, ঈদে কলকাতায় সিনেমা মুক্তিতেও যেন অনীহা প্রযোজক-পরিচালকদের।

জানা গেছে, আসন্ন ঈদুল ফিতরে টালিউডের দর্শকদের জন্য মুক্তি পেতে যাচ্ছে সিনেমা ‘মির্জা’। সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা-ঐন্দ্রিলা সেন। এটি নির্মাণ করেছেন সুমিত সাহিল। অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত এই সিনেমাটি ১০ এপ্রিল মুক্তির কথা ছিল। তবে ঈদ আগামী ১১ এপ্রিল হওয়ায় সিনেমাটির মুক্তিও এক দিন পিছিয়ে নেওয়া হয়।

এ প্রসঙ্গে অভিনেতা ও প্রযোজক অঙ্কুশ বলেন, অনেক যত্নে নির্মাণ করা হয়েছে মির্জা। এতে আমি অভিনয়ের পাশাপাশি প্রযোজনায়ও রয়েছি। তাই সিনেমাটি নিয়ে আমরা বেশ আশাবাদী। সে আশা থেকেই এক দিন পিছিয়ে ঈদের দিন মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। এদিন উৎসব থাকায় আশা করছি দর্শকদের ভালো রেসপন্স পাব।

প্রসঙ্গত, সিনেমায় অঙ্কুশ-ঐন্দ্রিলা ছাড়া আরও অভিনয় করেছেন ঋষি কৌশিক, কৌশিক গাঙ্গুলি, শোয়েব কাবির, জিমি ব্যানার্জি, প্রিয়া মণ্ডল ও শঙ্কর দেবনাথ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে ফখরুলের শোক
দেশ এখন মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল
আওয়ামী শাসকগোষ্ঠী তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে : ফখরুল
সরকারের উন্নয়ন দেখে মির্জা ফখরুলদের মাথা খারাপ: আইনমন্ত্রী
X
Fresh