logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক

  ০৩ জানুয়ারি ২০২১, ১৬:৩৯
আপডেট : ০৩ জানুয়ারি ২০২১, ১৬:৫৬

হবু স্বামীর সঙ্গে ঘুরতে গেলেন আলিয়া

আলিয়া ভাট,
আলিয়া ভাট।
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। রনথম্বর জাতীয় উদ্যানে গোটা পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী। এ সময় তার সফরসঙ্গী ছিলেন মা সোনি রাজদান। সঙ্গে ছিলেন হবু শ্বশুরবাড়ির সবাই অর্থাৎ রণবীর কাপুর, নীতু সিং কাপুর, ঋদ্ধিমা কাপুর। ২০২০ সালে পরিবারের সঙ্গে বছরের শেষ ট্যুর করেন এ নায়িকা।

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস তাণ্ডব না চালালে হয়তো গেলো বছরই বিয়ে সম্পন্ন করতেন রণবীর-আলিয়া। কিন্তু মহামারির জন্য সেই ইচ্ছে আর সম্ভব হয়ে ওঠেনি। তবে এর অনেক আগে দুই পরিবার সম্পর্ক মেনে নেওয়ায় তখন থেকেই দুই পরিবারের মধ্যে দেখা সাক্ষাৎ হয়ে আসছে। এতে পরিবারের সকল অনুষ্ঠানে উপস্থিতি দেখা যায় আলিয়ার। বিপরীতে নায়িকার পরিবারের অনুষ্ঠানেও হাজির হন রণবীররা। তাই তো বছরের শেষটাও একত্রে উদযাপন করল।

পার্কে দুই পরিবার এক সঙ্গেই ঘুরতে গিয়েছিল। সেখানে জিপ গাড়ির ওপর দাঁড়িয়ে একটি ভিডিও করেন আলিয়া। পরবর্তীতে সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে শেয়ার করেন। এ ভিডিওতে কেবলমাত্র আলিয়াকেই দেখা গিয়েছে। গাড়ির এগিয়ে যাওয়ার গতিতেই এগিয়ে চলেছে তার ক্যামেরা। এ ভিডিও যেন নতুন পথের খোঁজে।

জনপ্রিয় এ অভিনেত্রী ভিডিওর ক্যাপশনে লিখেছেন, নতুন পথ চলা খুবই উল্লেখযোগ্য। দুই পরিবার এবারই প্রথম একসঙ্গে বিশেষ সময় কাটালেন।

আলিয়ার এ ভিডিও শেয়ারের আগে নেটিজেনদের ধারণা ছিল, হয়তো এবার বিয়ের কাজ সম্পন্ন করার জন্যই একত্র হয়েছেন দুই পরিবার। কিন্তু শেষ পর্যন্ত ভিন্ন তথ্য প্রকাশ্যে এলো।

এসআর/এম

RTV Drama
RTVPLUS