logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

স্টার জলসা সিরিয়াল: প্রশিক্ষণ ছাড়াই প্লেন ওড়ালেন তিতলি!   

তিতলি।
আবারও সিরিয়ালের উদ্ভট কাণ্ড নিয়ে সমালোচনার ঝড় বয়ে গেলো সোশ্যাল মিডিয়ায়। শুধুমাত্র ইচ্ছেপূরণ করতে গিয়ে সাধারণ বিমানযাত্রী থেকে পাইলট হয়ে গেলেন সিরিয়ালের নায়িকা তিতলি! এমন অলীক কল্পনার প্রোমো পর্দায় দেখে মাথায় হাত দর্শকদের।  

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের সোশ্যাল পেজে প্রোমোর ঝুলিতে হাজারো তির্যক মন্তব্যের ঝড়!  তিতলির আজন্ম স্বপ্ন, সে পাইলট হবে। পথের কাঁটা তার বধিরতা। শারীরিক ত্রুটির জন্যই কি অধরা থাকবে তার স্বপ্ন? জনপ্রিয় ধারাবাহিক যে তা হলে মাঠে মারা যাবে! সমস্ত বাংলা ধারাবাহিক যেখানে স্বপ্নপূরণের গল্প বলে, অসাধ্যসাধন করে দেখায় দর্শকদের, সেখানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকটিই বা পিছিয়ে থাকবে কেন? ভক্তবাঞ্ছাকল্পতরু হয়ে প্রশিক্ষণ ছাড়াই প্লেন ওড়ানোর স্বপ্ন সফল করতে চলেছে ১৬ থেকে ২০ নভেম্বর সন্ধ্যা সাড়ে ছ’টায় পাঁচ দিনের মহা পর্বে।

 ভিডিওতে দেখা যায়, পাইলট হতে না পারার ব্যর্থতা বুকে চেপে পরিবার এবং স্বামীকে নিয়ে বিমানযাত্রী সে। তার মন খারাপ দেখে সানির আশ্বাস, হেরে যেও না। ঠিক সুযোগ পাবে নিজেকে প্রমাণ করার।

ঠিক এমন অবস্থায় সানির ভবিষ্যদ্বাণী সত্যি করতে পলক ফেলার আগেই পাইলট হৃদরোগে আক্রান্ত। সহকারী পাইলটও ব্যর্থ প্লেন চালাতে। প্লেন ক্রাশের আগের মুহূর্তে তিতলি পাইলটের চেয়ারে। সানিকে নির্দেশ দিলো, কন্ট্রোল রুমের নির্দেশ তাকে জানাতে। তার পরেই টপাটপ বাটন টিপে সে বাঁচিয়ে দিলো এক প্লেন যাত্রীর প্রাণ! বিনা প্রশিক্ষণেই। কেউ একবার বাধাও দিলো না তাকে!

সূত্র- আনন্দবাজার পত্রিকা।

এম

RTVPLUS