• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

দুই ম্যাচ বাকি থাকতেই অস্ট্রেলিয়া ছাড়ল উইলিয়ামসরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ মার্চ ২০২০, ১৪:০৪
coronavirus, new zealand vs australia
প্রথম ম্যাচে ভুলে হাত মিলিয়ে ফেলেন অধিনায়ক কেন উইলিয়ামসন ও অ্যারোন ফিঞ্চ

করোনা আতঙ্ক ভালোমতোই লেগেছে ক্রীড়াঙ্গনে। একের পর এক টুর্নামেন্ট, সিরিজ বাতিল হচ্ছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) পিছিয়ে গেল। শ্রীলঙ্কা ছেড়েছে ইংল্যান্ড। ভারত-দক্ষিণ আফ্রিকার দুই ওয়ানডে বাকি থাকতেই স্থগিত করা হয়েছে সিরিজ।পাকিস্তান সুপার লিগেও (পিএসল) করা হয়েছে নতুন সূচি। নয় ম্যাচ বাকি রেখেই পাকিস্তান থেকে বিদায় নিচ্ছে ইংলিশ ক্রিকেটাররা। এবার বাতিল হলো অস্ট্রলিয়া-নিউজিল্যান্ড সিরিজ।

তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে শুক্রবার কিউইরা হারে স্বাগতিকদের কাছে। এই ম্যাচে গ্যালারি ছিল শূন্য। শেষ পর্যন্ত এই সিরিজও বাতিল করা হয়েছে দুই ম্যাচ বাকি থাকতে। আজ শনিবার দেশে ফিরছে কেন উইলিয়ামসরা।

করোনাভাইরাসের ভয়ে দুই দলের খেলোয়াড়রা ম্যাচ শেষে মেলায়নি হাতও। সিরিজ শুরুর আগে অজি পেসার কেন রিচার্ডসনকে নিয়ে শঙ্কা জাগে করোনাভাইরাসে আক্রান্ত হবার।

প্রথম ম্যাচের একাদশ থেকে বাদ দেয়া হলেও শেষ পর্যন্ত সেটি নেগেটিভ প্রমাণিত হয়।

এদিকে নিউজিল্যান্ড সরকার বেশ কয়েকটি দেশের তালিকা প্রকাশ করেছে, যেসব দেশের মানুষ নিউজিল্যান্ড গেলে অন্তত ১৪ দিন থাকতে হবে কোয়ারেন্টাইনে। তবে এই সিরিজের পর নিউজিল্যান্ডে অনুষ্ঠিত হবার কথা ছিল টি-টোয়েন্টি সিরিজ।

এই মুহুর্তে অস্ট্রেলিয়া দল যদি নিউজিল্যান্ডে খেলতে যায় তাহলে তাদেরও থাকতে হবে ১৪ দিনের কোয়ারেন্টাইনে। তাই ছোট ফরম্যাটের সিরিজচটি নিয়েও জেগেছে শঙ্কা।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বকাপে প্রস্তুতি ম্যাচ খেলবে না নিউজিল্যান্ড
রাফায় অভিযান বন্ধে আইসিজেতে আবেদন দক্ষিণ আফ্রিকার
বিশ্বকাপে বাংলাদেশের গ্রুপে স্কটল্যান্ড
দক্ষিণ আফ্রিকায় ভবনধসে নিহত ৬, নিখোঁজ ৪৮
X
Fresh