logo
  • ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

বিপিএল আমাদের জন্য লস প্রজেক্ট: নাফিসা কামাল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ আগস্ট ২০১৯, ১৩:০৭ | আপডেট : ২২ আগস্ট ২০১৯, ২২:০০
বিপিএল আমাদের জন্য লস প্রজেক্ট: নাফিসা কামাল
নাফিসা কামাল
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অন্যতম ফ্র্যাঞ্চাইজি কুমিল্লা ভিক্টোরিয়ানস। দুইবারের চ্যাম্পিয়ন দলটিও নাখোশ বিপিএল গভর্নিং কাউন্সিলের উপর। কেন না, গত সাত বছরে এক পয়সা লাভের অংশও পাননি কুমিল্লা ভিক্টোরিয়ানস।

বিপিএলকে লস প্রজেক্ট উল্লেখ করে আগামী আসরে না খেলারও ইঙ্গিত দেন দলটির কর্ণধার নাফিসা কামাল। তবে এটিও বলেন, লাভের অংশ না পেলেও সমর্থকদের কথা ভেবে দল চালিয়ে যাচ্ছি আমরা।

গতকাল ২১ আগস্ট, বুধবার বিসিবির সঙ্গে বৈঠক শেষে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নিজের ক্ষোভ তুলে ধরেন নাফিসা।

‘বিপিএল ফ্র্যাঞ্চাইজিদের জন্য মোটেই লাভজনক নয়। রীতিমতো ‘লস প্রজেক্ট’। সাত বছর আমরা বিপিএলে খেলে যাচ্ছি। আমরা পুরনো ফ্র্যাঞ্চাইজি। আমি মালিক হিসেবে সবচেয়ে পুরনো। সিলেটের সাথে ছিলাম।’

---------------------------------------------------------------
আরো পড়ুন: প্রয়োজনে বিপিএলে খেলব না: রংপুর রাইডার্স
---------------------------------------------------------------

নাফিসার অভিযোগ করে বলেন, এখন পর্যন্ত ব্রেক ইভেনে আসতে পারিনি। কোন ফ্র্যাঞ্চাইজিই ব্রেক ইভেনে আসতে পারেনি। এটা আমাদের সবার জন্য লস প্রজেক্ট। আমি চিন্তা করছি, আগামী বছর বিপিএলে থাকব কি না।

বিপিএলে দলগুলোর কোনও লাভ না হলেও একা বিসিবিই লাভবান হচ্ছে। এই লাভের অংশ আমাদেরও উল্লেখ করে নাফিসা বলেন, এই অবস্থায় শুধুই লাভবান হচ্ছে বিসিবি। অবশ্যই আমরা তার অংশ হতে চাইব। আমরা অনেক বড় একটি স্টেকহোল্ডার। এখানে পুরোপুরি ওয়ান সাইডেড টুর্নামেন্ট হচ্ছে। আমরা কিছুই পাচ্ছি না, শুধু দিয়েই যাচ্ছি।

এমআর/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়