• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মার্কিন তারকাকে পেছনে ফেললেন রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ অক্টোবর ২০১৮, ১৩:১৪

রিয়াল মাদ্রিদ থেকে জুভন্টাসে যোগ দেয়ার পর শুরুটা ভালো হয়নি ক্রিশ্চিয়ানো রোনালদোর। ফর্মহীণতার সঙ্গে যোগ হয় একাধিক নারীর অভিযোগ। একের পর এক ধাক্কা খেয়েই যাচ্ছিলেন পাঁচবারের ব্যালন ডি অ’র জয়ী। তবে এরই মধ্যে জুভিদের ৬০ বছরের পুরনো রেকর্ডে ভাগ বসিয়েছেন সিআর সেভেন। ইতালিয়ান ক্লাবটির জার্সিতে চলতি মৌসুমে ১০ ম্যাচে এরইমধ্যে সাত গোল করেছেন পর্তুগিজ ফরোয়ার্ড। তার আগে ঐতিহ্যবাহী দলটির হয়ে লিগে প্রথম ১০ ম্যাচে সাত গোল করেছিলেন জন চার্লস। ১৯৫৭-১৯৫৮ মৌসুমে জুভেন্টাসের হয়ে এই মাইলফলক গড়েছিলেন ওয়েলসের কিংবদন্তি ফুটবলার।

ধীরে ধীরে রোনালদোর অবস্থানটা বদলাচ্ছে তা স্পষ্ট। মাঠে নিজের সেরাটা দেয়ার পাশাপাশি এরমধ্যেই আরও একটি সুখবর দিলেন বিশ্বের ইতিহাসের অন্যতম সেরা এই ফুটবলার। এই মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার ক্রিশ্চিয়ানো রোনালদোর।

সবার শীর্ষে রয়েছেন পর্তুগালের এই ফুটবলার। ইনস্টাগ্রামে ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকার ফলোয়ার ১৪৪.৬ মিলিয়নেরও বেশি।

মঙ্গলবার বিখ্যাত পপ গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজকে হটিয়ে এই স্থান দখল করেছেন ৩৪ বছর বয়সী এই তারকা। ২০১৬ সাল থেকে ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দিয়ে শীর্ষস্থান ধরে আসছিলেন এই মার্কিন শিল্পী।

এবার সেই সুন্দরীকেই সরিয়ে এক নম্বর হলেন রোনালদো। ২৬ বছর বয়সী সেলেনা গোমেজের ইনস্টাগ্রামে এই মুহূর্তে ফলোয়ার ১৪৪.৪ মিলিয়ন।

আরও পড়ুন :

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
অফিসে মিথ্যা বলে আইপিএলের গ্যালারিতে নারী, অতঃপর....
রোনালদোর লাল কার্ড, সেমি থেকে বিদায় আল-নাসরের
X
Fresh