• ঢাকা রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৬

সন্তানের নাম রাখলেন শোয়েব-সানিয়া

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩১ অক্টোবর ২০১৮, ১২:২৮ | আপডেট : ৩১ অক্টোবর ২০১৮, ১২:৩৭
শোয়েব মালিক-সানিয়া মির্জাকে এক কথায় বিশ্বের অন্যতম সেরা ক্রীড়া দম্পতি বলাই যায়। এই দম্পতি দুটি ভিন্ন দেশের। কথায় কথায় হানাহানি-লড়াইয়ে মেতে থাকা ভারত-পাকিস্তানের মধ্যে প্রেমের বার্তা বয়ে আসছেন এই যুগল। পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব আর ভারতের টেনিস কুইন সানিয়া সুসংবাদ দিয়েছেন সোমবার। ছেলে সন্তানের বাবা-মা হয়ে এই দম্পতির প্রেমটির যেন আরও গভীর হলো।

আগেই ঠিক ছিল তাদের সন্তান বাবা-মা দুই জনেরই পদবী ব্যবহার করবে। সেই অনুযায়ী ছেলের নামও রেখে ফেললেন এই টেনিস-ক্রিকেট জুটি। টুইট করে সন্তানের জন্মের খবর দিয়েছিলেন শোয়েব নিজেই। মঙ্গলবার ছেলের নামকরণের খবরও জানিয়ে দিলেন বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা এই অলরাউন্ডার। 

western ছেলের জন্মের খবরে বাবা হ্যাশট্যাগ দিয়েছিলেন, ‘বেবিমির্জামালিক’। তখনই বোঝা গিয়েছিল নামটা যাই হোক পদবী নিশ্চিত হয়ে গিয়েছে সেলিব্রিটি এই সদ্যোজাতের। সবাইকে ধন্যবাদ জানিয়ে শোয়েব লিখেছেন আমাদের ছেলের নাম, ইজহান মির্জা মালিক।

২০১০ সালের ১২ এপ্রিল এই জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বাবা-মা হতে চলেছেন সেই খবর আসে চলতি বছরের এপ্রিল ২৩। এ বার নতুন জীবন শুরু করবে এই দম্পতি। সন্তানকে বড় করার দায়িত্ব। তবে খেলা থেকে দূরে থেকে নয়। তা সানিয়া আগেই বুঝিয়ে দিয়েছিলেন।

বিশ্ব টেনিসের ডবলসের এক নম্বর তারকা গত ২০১৭ সালের অক্টোবর থেকেই কোর্টের বাইরে। তার লক্ষ্য ২০২০ টোকিও অলিম্পিকে আবার স্ব-মহিমায় ফেরা। সানিয়া আগেই জানিয়ে দিয়েছিলেন, সন্তানের সামনে সেই উদাহরণ রাখতে চান যেখানে তিনি বোঝাতে চান মাতৃত্ব কোনও স্বপ্নের শেষ হতে পারে না।

আরও পড়ুন :

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়