• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

অফিসে মিথ্যা বলে আইপিএলের গ্যালারিতে নারী, অতঃপর....

আরটিভি নিউজ

  ০৯ এপ্রিল ২০২৪, ২০:৪৫
সংগৃহীত ছবি

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) শুধু ক্রিকেটারদেরই নয়, ভাইরাল করে দেয় ক্রিকেটপ্রেমীদেরও। ভারতের বেঙ্গালুরুতে তেমনই ঘটনা ঘটেছে। অফিসে মিথ্যা কথা বলে স্বামীর সঙ্গে খেলা দেখতে গিয়েছিলেন এক নারী। তবে তার বিপত্তি বাড়িয়েছে টেলিভিশনের ক্যামেরা। টিভির পর্দায় তাদের দেখে ফেলেছেন অফিসের বস।

সোমবার (৮ এপ্রিল) এ খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদন থেকে জানা গেছে, নেহা দ্বিবেদী নামের এক নারী পারিবারিক জরুরি কাজের’ কথা বলে অফিস থেকে ছুটি নিয়েছিলেন। কিন্তু সেটি মিথ্যা ছিল। মূলত তিনি আইপিএলে তার তার প্রিয় দলের খেলা দেখার জন্য তিনি এই ছুটি নেন। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু গত ২ এপ্রিল বেঙ্গালুরুতে খেলেছিল লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে। মাঠে বসে খেলা দেখার সময় কয়েক সেকেন্ডের জন্য টিভি ক্যামেরায় দেখানো হয় নেহাকে। আর সেই দৃশ্যটাই চোখে পড়ে যায় বসের।

এরপর যা হয়েছে ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন নেহা। তিনি জানান, প্রিয় দল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) ম্যাচ দেখতে ‘ফ্যামিলি ইমার্জেন্সি’র কথা বলে অফিস থেকে ছুটি নিয়ে খেলা দেখতে গিয়েছিলাম। কিন্তু এক পর্যায়ে দর্শক সারিতে বসা আমাকে টিভির ক্যামেরায় দেখানো হয়। আর তা চোখে পড়ে যায় বসের। পরে বিষয়টি জানাতে বস নিজেই মেসেজ করেন নেহাকে।

ইনস্টাগ্রামের ওই পোস্টে বসের সঙ্গে কথোপকথনের একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন তিনি। তাতে দেখা যায়. নেহার বস জানতে চাচ্ছেন, আপনি কি আরসিবির ভক্ত?

জবাবে নেহা বলেন, হ্যাঁ'। এরপর বস বলেন, তাহলে আপনি নিশ্চয় গতকাল খুব অসন্তুষ্ট ছিলেন। ওরা ফিল্ডিংয়ে একটি ক্যাচ মিস করার সময় আপনাকে খুব উদ্বিগ্ন চেহারায় দেখেছি। ১৬.৩ ওভারে যখন কিপার ক্যাচ মিস করলো, তখন।

হাতেনাতে ধরা পড়ে যাওয়ার পর নেহা স্বীকার করে নেন, ওটা তিনিই ছিলেন। বলেন, হ্যাঁ, অনুজ রাওয়াত ক্যাচ মিস করেছিল।

এরপর নেহার বস বলেন, মাত্র কয়েক সেকেন্ডের জন্য ক্যামেরায় আপনাকে দেখিয়েছিল। আর তাতেই আমি চিনে ফেলেছি। তাহলে এটাই ছিল গতকাল দ্রুত বেরিয়ে যাওয়ার কারণ।

এরপর তিনি একটি হাসির ইমোজি দিয়ে কথপোকথন শেষ করেন।

নেহার পোস্টে নেটিজেনদের একজন লিখেছেন, বসও তাহলে অফিসে বসেই খেলা দেখছিলেন। কেউ আবার লিখেছেন, অনেকেই ক্যামেরায় ধরা পড়ার চেষ্টা করেন নানাভাবে। নেহা চাননি, কিন্তু তার ভাগ্যটাই খারাপ, তিনিই ফ্রেমবন্দি হলেন। এমন মজাদার নানা কমেন্টও দেখা যাচ্ছে নেহার পোস্ট।

মন্তব্য করুন

daraz
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফাইনালে ওঠার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে হায়দরাবাদ
প্লে-অফে বৃষ্টি হলে আইপিএলের ফাইনালে যাবে কারা?
বৃষ্টিতে কপাল পুড়লো রাজস্থানের, কলকাতার সঙ্গী হায়দ্রাবাদ
সাত ওভারের ম্যাচে রাজস্থানকে ব্যাটিংয়ে পাঠালো কলকাতা
X
Fresh