• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২৪, ১৬:৩২
রোনালদো
ছবি-এএফপি

সম্প্রতি নিজের পারফরম্যান্সে ব্যাপক আলোচনায় ক্রিশ্চিয়ানো রোনালদো। কয়েকদিন আগেই জোড়া হ্যাটট্রিক করেছেন পর্তুগিজ মহাতারকা। সৌদি লিগে রীতিমত উড়ছেন সি’আর সেভেন। তবে এমন পর্যায়ে এসেও জোড়া সুসংবাদ পেলেন রোনালদো।

সোমবার (৮ এপ্রিল) আল-হিলালের বিপক্ষে লাল কার্ড দেখেন রোনালদো। একই সঙ্গে তার দলও সৌদি সুপার কাপের সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছে। এবার অসংযত আচরণের জন্য জরিমানার কবলেও পড়েছেন তিনি।

এদিন একের পর এক সুযোগ মিস ও অফসাইডে গোল বাতিল হওয়ায় বেশ চাপে ছিলেন রোনালদো। তার চোখে মুখে হতাশ আর বিরক্তিও দেখা গেছে। সেই চাপেই কিনা শেষমেশ মেজাজ হারালেন সি’আর সেভেন। ম্যাচের ৮৬তম মিনিটে সময় ক্ষেপণ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে প্রতিপক্ষের খেলোয়াড়কে কনুই দিয়ে ধাক্কা দিয়ে বসেন রোনালদো। ম্যাচে এর আগেই হলুদ কার্ড দেখা রোনালদোকে ফের কার্ড দেখান রেফারি। এতে বেশ ক্ষুব্ধ হলেও এই পর্তুগীজ মহাতারকাকে লাল কার্ড নিয়ে বাধ্য হয়ে মাঠ ছাড়তে হয়।

এমন আচরণে পর্তুগিজ তারকার ওপর ম্যাচ প্রতিবেদনে গুরুতর অভিযোগ এনেছেন রেফারি মোহাম্মেদ আল-হুওয়াশি। ফলে দুই ম্যাচে নিষিদ্ধও হচ্ছেন রোনালদো। সেইসঙ্গে আর্থিক জরিমানাও থাকছে। সবমিলিয়ে এক রাতেই রোনালদোকে কয়েকদফা দুঃসংবাদ শুনতে হলো। খবর আল রিয়াদিয়া।

শাস্তি হিসেবে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকাকে দুই ম্যাচ নিষিদ্ধ করেছে সৌদি ফুটবল ফেডারেশন শৃঙ্খলা কমিটি। একইসঙ্গে ২০ হাজার রিয়াল জরিমানাও করা হয়েছে। এর আগে, গত ফেব্রুয়ারিতে দর্শকদের দিকে বাজে অঙ্গভঙ্গির কারণে এক ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন তিনি।

মন্তব্য করুন

  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোকে ‘মিশ্চিয়ানো পেনাল্ডো’, বিবিসির ক্ষমাপ্রার্থনা
ইউরো থেকে বিদায়ের পর যে বার্তা রোনালদোর
ইউরো থেকে রোনালদোর বিদায়, সেমিফাইনালে ফ্রান্স 
রোনালদো-এমবাপ্পে রোমাঞ্চের অপেক্ষা