• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

টাইগার্স ক্যাম্পে সাইফউদ্দিনের না থাকার কারণ জানালেন লিপু

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৫ মে ২০২৪, ১৭:৫২
বাংলাদেশ
ছবি- বিসিবি

জিম্বাবুয়ে সিরিজে আট উইকেট নিয়েও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা হয়নি টাইগার পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের। এবার আগামীকাল থেকে শুরু হতে যাওয়া বাংলা টাইগার্সের ক্যাম্পেও যোগ দিতে পারছেন না তিনি।

শনিবার (২৫ মে) বাংলাদেশ টাইগার্সের ক্যাম্পের জন্য ২১ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। এরপর বিকেলে ক্যাম্পের স্কোয়াডে সাইফউদ্দিনের নাম না থাকার কারণ ব্যাখ্যা করেছেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

তিনি বলেন, এই ক্যাম্পটা শুরু করেছি; যাতে সাদা বলের জন্য ক্রিকেটাররা সব সময় প্রস্তুত থাকতে পারে। আর সাইফউদ্দিনের নাম নেই কারণ, সে আমাদের ফোন এবং মেইল করেছিল; সে জানিয়েছে তার স্ত্রী সন্তানসম্ভবা।

‘তাই এই সময়টা স্ত্রীর পাশে থাকতে থাকতেই চান, যে কারণে আগামী ২১ জুন পর্যন্ত ক্যাম্পে থাকতে পারবেন না বলে জানিয়েছেন। সে ছুটিতে থাকায় ক্যাম্পের স্কোয়াডে রাখা হয়নি।’

ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন এই টাইগার পেসার। তবে বিপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করে নির্বাচকদের নজরে এসেছিলেন তিনি। জিম্বাবুয়ের সিরিজে সুযোগ পেয়েছে চার ম্যাচে আট উইকেট শিকার করেন তিনি।

তবুও বিশ্বকাপ দলে জায়গা হয়নি সাইফউদ্দিনের। তাই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘরে বসেই উপভোগ করতে হবে এই টাইগার অলরাউন্ডারকে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উখিয়ায় ত্রিমুখী গোলাগুলিতে আরসা সন্ত্রাসী নিহত 
উখিয়া ক্যাম্পে ৩ রোহিঙ্গাকে কুপিয়ে ও গুলি করে হত্যা
গাজায় শরণার্থী ক্যাম্পে ভয়াবহ হামলা, নিহত ২ শতাধিক
শেখ জামাল টাইগার্স মিউজিয়ামের উদ্বোধন করলেন সেনাপ্রধান