• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

বাংলাদেশ টাইগার্সের ক্যাম্পে ডাক পেলেন ২১ জন ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ মে ২০২৪, ১৬:৪১
বাংলাদেশ
ছবি- বিসিবি

কয়েকদিন আগেই এইচপি ক্যাম্পের জন্য স্কোয়াড ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই ক্যাম্প শেষ না হতেই এবার ছায়া জাতীয় দল বাংলাদেশ টাইগার্সের ক্যাম্প শুরু করার কথা জানিয়েছে বিসিবি। এই ক্যাম্পের জন্য ২১ সদস্যের দল ঘোষণা করা হয়েছে।

শনিবার (২৫ মে) এক প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ টাইগার্সের ক্যাম্প শুরু করার তথ্যটি নিশ্চিত করেছে বিসিবি। আগামীকাল (২৬ মে) থেকে শুরু হচ্ছে বাংলাদেশ টাইগার্সের ক্যাম্প। মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সকাল ৯টা থেকে শুরু হবে ক্যাম্পের কার্যক্রম।

টাইগার্স ক্যাম্পের জন্য ২১জন ক্রিকেটারকে নির্বাচন করেছে জাতীয় দলের নির্বাচক প্যানেল। যেখানে জাতীয় দলে খেলা অভিজ্ঞ ক্রিকেটারদের সাথে আছেন তরুণরাও।
ক্রিকেটারদের স্কিল, টেকনিক, মানসিকতার উন্নতিতে কাজ করা হবে ক্যাম্পে।

এ ছাড়া পরবর্তীতে ধাপে ধাপে সিলেট এবং চট্টগ্রামেও ক্যাম্পের কার্যক্রম চালানো হবে। টাইগার্স ক্যাম্পের বেশিরভাগ ক্রিকেটারই কোনো না কোনো সময়ে খেলেছেন জাতীয় দলে।

নতুন ক্রিকেটারদের মধ্যে আছেন মাহিদুল ইসলাম অঙ্কন, হাসান মুরাদ, মুশফিক হাসান এবং রেজাউর রহমান রাজা। এছাড়া জাতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম এবং মুমিনুল হকও ডাক পেয়েছেন এই ক্যাম্পে।

টাইগার্স ক্যাম্পের স্কোয়াড:

সাদমান ইসলাম, জাকির হাসান, মাহমুদুল হাসান জয়, পারভেজ হোসেন ইমন, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মুমিনুল হক, শাহাদাত হোসেন দিপু, নুরুল হাসান সোহান, মাহিদুল ইসলাম অঙ্কন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, নাঈম হাসান, হাসান মুরাদ, নাসুম আহমেদ, খালেদ আহমেদ, মুশফিক হাসান, নাহিদ রানা, রেজাউর রহমান রাজা, আবু হায়দার রনি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘তানজিম সাকিবই আমাদের হারিয়ে দিয়েছে’
বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন
সুপার এইটে বাংলাদেশের ম্যাচের সূচি
ইতিহাস গড়ে সুপার এইটে বাংলাদেশ