• ঢাকা রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
logo

‘শান্ত-লিটনদের প্রমাণ করার কিছু নেই’

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ মে ২০২৪, ২১:১৬
বাংলাদেশ
ছবি- গেটি ইমেজ

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে রান খরায় ভুগছেন টাইগারদের টপ অর্ডারের দুই ব্যাটার লিটন কুমার দাস এবং নাজমুল হাসান শান্ত। তবুও চিন্তিত নন নির্বাচক হান্নান সরকার। সেই সঙ্গে তিনি মন্তব্য করেছেন লিটন-শান্তদের প্রমাণ করার কিছু নেই।

বৃহস্পতিবার (২৩ মে) এক অনুষ্ঠানে যোগ দিয়ে হান্নান বলেন, আমরা দেখছি আমাদের এক, দুই, তিন নম্বরে যেভাবে রান চাচ্ছি, সেভাবে পাচ্ছি না। তানজিদ তামিম কিছুটা অবদান রেখেছে অভিষেকের পর। সৌম্য, লিটন সংগ্রাম করছে।

‘শান্তর ব্যাটে আমরা খুব একটা রান পাচ্ছি না। কিন্তু তারা প্রমাণিত খেলোয়াড়। এখানে যদি তানজিদ তামিম ব্যর্থ হতো, তখন বিষয়টা অন্য রকমভাবে আসত। যারা আমাদের প্রমাণিত খেলোয়াড়; লিটন, সৌম্য, শান্ত এরা এমন না যে নতুন ক্রিকেট খেলছে।’

‘এ পর্যায়ে এসে তাদের আর প্রমাণ না, তাদের ফর্মে ফেরাটা সময়ের ব্যাপার। আমরা সেই ফর্মে ফেরার অপেক্ষায় আছি এবং সে ফর্ম যদি বিশ্বকাপের আগে ফিরে আসতে পারে, সেটাও আমাদের প্রাপ্তি হবে।

শান্ত-লিটনের ফর্মে ফেরা নিয়ে তিনি বলেন, আমরা নির্বাচকেরা না, আমরা পুরো দেশ আশা করছি তারা ফর্মে ফিরে আসুক। মন থেকে সবাই চাচ্ছে। তাদের ফর্মে ফেরাটা সময়ের ব্যাপার। আমার বিশ্বাস, মূল ইভেন্টে ঢোকার আগে সে ফর্মটা ফিরে পাবে ইনশাআল্লাহ।

টপ অর্ডারের ব্যর্থতা এবং মিডল অর্ডার ভালো করা নিয়ে এই নির্বাচক আরও বলেন, ব্যাটাররা রান করেনি, এর সঙ্গে পুরোপুরি একমত হব না। ব্যাটাররা রান করেছে। যদি নির্দিষ্ট করে বলতে চান, টপ অর্ডারে আমাদের রানটা হয়নি।

‘মাঝখানে রিয়াদ, হৃদয়, জাকের এরা কিন্তু রান করেছে। টপ অর্ডারে আমরা সংগ্রাম করছি, এটা লুকানোর কিছু নেই। লজ্জার কিছু নেই। এটা বাস্তবতা।’

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নেপালকে হারিয়ে সুপার এইট নিশ্চিতের লক্ষ্য বাংলাদেশের
শান্তর রানে ফেরা নিয়ে যা বললেন সাকিব
সন্তানের কাছে সত্যিকারের সুপার হিরো বাবা
অস্ট্রেলিয়ার জয়ে সুপার এইটে ইংল্যান্ড