• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

রাজস্থানের বিপক্ষে দিল্লির বড় পুঁজি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ মে ২০২৪, ২১:৪৭
আইপিএল ২০২৪
ছবি-এপি

চলতি আইপিএলের ৫৬তম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নেমেছে দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচে আগে ব্যাট করে রাজস্থানকে ২২২ রানের রড় লক্ষ্য দিয়েছে ঋষভ পান্থের দল।

মঙ্গলবার (৭মে) টস হেরে ব্যাটিংয়ে নেমে দিল্লিকে উড়ন্ত সূচনা এনে দেয় দুই ওপেনার অভিষেক পোরেল এবং জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক। দুজনের ব্যাটে ভর করে চার ওভারেই আসে ৬০ রান। ১৯ বলে ফিফটি তুলে নেন ম্যাকগার্ক। পরের বলেই সাজঘরে ফেরেন তিনি।

এদিন ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি শাই হোপ। ১ বলে ১ রান করে আউট হন তিনি। তবে অপর প্রান্ত আগলে রেখে ২৮ বলে ফিফটি তুলে নেন পোরেল।

১০ বলে ১৫ রান করে তাকে সঙ্গ দেন অক্ষর প্যাটেল। এরপর ৩৬ বলে ৬৫ রান করে আউট হন এই পোরেল। ইনিংস বড় করতে পারেননি পান্থও। ১৩ বলে ১৫ রান করেন এই বাঁহাতি ব্যাটার।

এরপর গুলবাদিন নাইবকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন ক্রিস্টান স্টাব্বস। শেষ দিকে ১৫ বলে ১৯ রান করে গুলবাদিন আউট এবং ২০ বলে ৪১ রানের ক্যামিও ইনিংস খেলে আউট হন স্টাব্বস।

শেষ পর্যন্ত রাসিখ সালামের ৩ বলে ৯ রান এবং কুলদ্বীপ যাদবের ২ বলের ৫ রানে ভর করে সাত উইকেট হারিয়ে ২২১ রানের বড় পুঁজি পায় দিল্লি।

রাজস্থানের হয়ে সর্বোচ্চ তিন উইকেট শিকার করেন রবিচন্দ্রন অশ্বিন। এ ছাড়াও ট্রেন্ট বোল্ট, সন্দীপ শর্মা এবং যুবেন্দ্রা চাহাল নেন একটি করে উইকেট।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হায়দ্রাবাদকে বড় লক্ষ্য দিলো পাঞ্জাব
প্লে-অফে প্রতিপক্ষ হিসেবে যাদের পাচ্ছে কলকাতা ও বেঙ্গালুরু
বড় নিয়োগ দেবে বিডা, নেবে ৮৫ জন
‘ফিজ’ নামটা কীভাবে এলো, নিজেই জানালেন মোস্তাফিজ
X
Fresh