• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বিশ্বকাপ জিতলে কোটি টাকা পুরস্কার পাবেন বাবর-রিজওয়ানরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ মে ২০২৪, ১৬:২৬
পাকিস্তান
ছবি-পিসিবি

আর মাত্র ২৫ দিন পর মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। জমজমাট এই আসরকে সামনে রেখে ক্রিকেটারদের নানানভাবে উজ্জীবিত করার চেষ্টা করছে ক্রিকেট বোর্ডগুলো। এর মধ্যে চমকপ্রদ এক ঘোষণা দিয়ে বসেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানরা যদি আসন্ন এই বিশ্বকাপের শিরোপা জিততে পারেন, তাহলে দলের প্রত্যেক ক্রিকেটারকে ১ লাখ ডলার করে পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন পিসিবি চেয়ারম্যান মহসিন নকভি। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ দাঁড়ায় ১ কোটি সাড়ে ৯ লাখ টাকা।

রোববার (৫ মে) গাদ্দাফি স্টেডিয়ামে যান মহসিন নকভি। সেখানে ক্রিকেটার ও বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে দেখা করেন পিসিবি চেয়ারম্যান। তাদের সঙ্গে প্রায় ২ ঘণ্টা ধরে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন মহসিন। পরে ক্রিকেটারদের উজ্জীবিত করার জন্য দারুণ এই ঘোষণা দেন তিনি।

এদিন আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে ৩ হাজার রানের মাইলফলক স্পর্শ করায় মোহাম্মদ রিজওয়ানকে বিশেষ ধরনের সবুজ জার্সি উপহার দেন মহসিন নকভি। একই জার্সি নাসিম শাহকেও দিয়েছেন তিনি। কারণ, পেসার নাসিম শাহ নিউজিল্যান্ড সিরিজে ১০০ উইকেট শিকারের মাইলফলক স্পর্শ করেছিলেন।

এখনও বিশ্বকাপের দল ঘোষণা করেনি পাকিস্তান। তবে ইংল্যান্ড ও আয়ারল্যান্ড সিরিজে জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে পিসিবি। এখান থেকেই বিশ্বকাপের জন্য ১৫ জনকে বেছে নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা
জাদুর ছোঁয়ায় বিশ্বকাপ জার্সি উন্মোচন আফগানিস্তানের
মেসির ন্যাপকিন পেপারের দাম সাড়ে ১১ কোটি টাকা!
পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী
X
Fresh